Bull Riding in Train: ট্রেনের বার্থে বাঁধা ষাঁড়! অনুরোধ, ‘সাহিবগঞ্জ আসলে নামিয়ে দেবেন প্লিজ’, দেখুন ভিডিয়ো

Bull Riding in Train: ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, ষাঁড়টি ট্রেনের গেটের সামনেই চুপচাপ দাঁড়িয়ে রয়েছে। দড়ি দিয়ে সিটের হ্যান্ডেলের সঙ্গে বেঁধে রাখা হয়েছে তাকে।

Bull Riding in Train: ট্রেনের বার্থে বাঁধা ষাঁড়!  অনুরোধ, 'সাহিবগঞ্জ আসলে নামিয়ে দেবেন প্লিজ', দেখুন ভিডিয়ো
ট্রেনের যাত্রী এবার ষাঁড়।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2022 | 1:34 PM

পটনা: দেশের প্রায় ৮০ শতাংশ মানুষই ট্রেনে যাতায়াত করেন। আর নিত্যদিন লক্ষ লক্ষ যাত্রী তাদের যাত্রাপথে অদ্ভুত ঘটনার সাক্ষী থাকেন। কখনও ট্রেনে গোলমাল, কখনও আবার যাত্রীদের আজব সব কাণ্ড-কারখানা। কিন্তু যাত্রী যদি আর বাকি পাঁচজনের মতো না হয়, তবে? বর্তমানে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে একটি ভাইরাল ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে প্যাসেঞ্জার ট্রেনে চেপে যাচ্ছে ষাঁড় বাবাজি। তাও আবার একা। তার সঙ্গে আর কেউ নেই। তবে তার গন্তব্য কোথায়, তা বলে দেওয়া হয়েছে যাত্রীদের। অনুরোধ করা হয়েছে, নির্দিষ্ট স্টেশন এলে যেন ষাঁড়টিকে নামিয়ে দেওয়া হয়। অদু্ভুত হাস্যকর এই ঘটনাটি ঘটেছে বিহার-ঝাড়খণ্ডগামী ট্রেনে।

জানা গিয়েছে, বিহার থেকে ঝাড়খণ্ড যাচ্ছিল একটি প্যাসেঞ্জার ট্রেন। মির্জা চৌকি স্টেশন আসতেই হঠাৎ ১০-১২ জন যুবক ধরাধরি করে ট্রেনের কামরায় ষাঁড়টিকে তোলে। গেটের কাছেই একটি বার্থের সঙ্গে ষাঁড়টিকে বেঁধে দেওয়া হয়। ওই যুবকেরা অনুরোধ করেন, ষাঁড়টিকে যেন সাহেবগঞ্জ স্টেশনে নামিয়ে দেওয়া হয়।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, ষাঁড়টি ট্রেনের গেটের সামনেই চুপচাপ দাঁড়িয়ে রয়েছে। দড়ি দিয়ে সিটের হ্যান্ডেলের সঙ্গে বেঁধে রাখা হয়েছে তাকে। এক যাত্রী ভয়ে চুপচাপ দাঁড়িয়ে ছিলেন। মাঝের যাতায়াতের পথেই ষাঁড়টি দাঁড়িয়ে থাকায় তিনি সিট টপকে এপারে আসেন এবং ভিডিয়োয় জানান যে, মির্জা চৌকির স্থানীয় কয়েকজন যুবক ষাঁড়টিকে ট্রেনে তুলে দিয়েছেন। সাহেবগঞ্জ স্টেশন এলে ষাঁড়টি নামিয়ে দিতেও বলেছেন তাঁরা।

ভিডিয়োটি ভাইরাল হতেই নেটাগরিকরা নানা মজার কমেন্টও করেছেন। কেউ যেমন অকল্পনীয়, অদ্ভুত লিখেছেন। কেউ আবার লিখেছেন, এটা ভারতেই সম্ভব। এক নেটিজ়েন তো আবার মজার ছলে লিখেছেন বিহারের কত উন্নয়ন হয়েছে, তা সকলের দেখা উচিত।

তবে এই ঘটনা প্রথম নয়। সম্প্রতিই আমাদের রাজ্যেও এমন ঘটনা ঘটেছিল। একটি লোকাল ট্রেনে যাত্রীদের সঙ্গে ঘোড়াকেও সফর করতে দেখা যায়। ভিডিয়োটি ভাইরাল হতেই রেল কর্তৃপক্ষের তরফে কড়া পদক্ষেপ গ্রহণ করার কথা জানানো হয়। আরপিএফ ওই ঘোড়ার মালিককেও গ্রেফতার করে।