বরের হাত থেকে মঙ্গলসূত্র কেড়ে কনেকে পরাতে গেলেন প্রেমিক, তার পর…

এই ঘটনার পরই তুমুল হট্টগোল শুরু হয় চেন্নাইয়ের ওই বিয়ে বাড়িতে।

বরের হাত থেকে মঙ্গলসূত্র কেড়ে কনেকে পরাতে গেলেন প্রেমিক, তার পর...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 9:45 AM

চেন্নাই: তামিলনাড়ুর চেন্নাইয়ের বিলাসবহুল হোটেলে বসেছে বিয়ের আসর। অভিজাত পরিবারের লোকজন আমন্ত্রিত রয়েছেন সেখানে। বিয়েও শুরু হয়েছে। পাত্র, কনে রয়েছেন বিয়ের আসনে। তাঁদের ঘিরেই আত্মীয়দের ভিড়। কনের গলায় মঙ্গলসূত্র পরিয়ে দেবেন পাত্র। সে সময়ই এক যুবক হাজির হলেন সেখানে। ফিল্মি কায়দায় তিনি বরের হাত থেকে ছিনিয়ে নিলেন মঙ্গলসূত্র। তার পর তা কনেকে পরাতে উদ্যত হলেন। তখনই সেখানে উপস্থিত লোকজনরা তাঁকে থামানোর চেষ্টা করেন। বেধড়ক মারধরও করেন। চেন্নাইয়ে বিয়ের মণ্ডপের ঘটা ঘটনার নাটকীয়তা হার মানাতে পারে সিনেমার দৃশ্যকেও। জানা গিয়েছে, ওই যুবকের দাবি কনের সঙ্গে তাঁর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।

তবে এই ঘটনার পরই তুমুল হট্টগোল শুরু হয় চেন্নাইয়ের ওই বিয়ে বাড়িতে। কনে সঙ্গে পাত্রের কথা কাটাকাটিও শুরু হয়। পাত্র ও পাত্রী পক্ষের মধ্যেও মনোমালিন্য দেখা দেয়। এর পরই বিয়ে বাতিল করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশও এসেছিল।

প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, ওই কনেই ডেকেছিলেন তাঁর প্রাক্তন প্রেমিককে। প্রেমিকের কথা মতো সকাল থেকেই এসে চেন্নাইয়ের ওই হোটেলে ছিলেন ওই যুবক। বিয়েরক্ষণ উপস্থিত হতেই তিনি এই কাণ্ড ঘটিয়েছেন। এর পর ওই যুবকের সঙ্গে এই যুবতীর বিয়ে দেওয়া হবে বলে ঠিক করা হয়। সেই মতো যুবকের পরিবারকেও ডেকে পাঠানো হয়েছিল। যদিও এই ঘটনা নিয়ে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।