Thief: ‘চুরি করে তো ভালই লেগেছে’, অকপট স্বীকারোক্তি চোরের, হাসির রোল উঠল থানায়, দেখুন ভিডিয়ো

Chhattisgarh: পুলিশ সুপারিন্টেন্ডেন্ট ডঃ অভিষেক পল্লব ওই চোরকে জিজ্ঞাসাবাদ করছেন।পাশে দাঁড়িয়ে রয়েছেন বাকি পুলিশ অফিসাররা। তিনি যখন প্রশ্ন করেন যে কেন চুরি করে, তখন চোর জবাব দেয়, "চুরি করে বেশ ভালই লেগেছে।"

Thief: 'চুরি করে তো ভালই লেগেছে', অকপট স্বীকারোক্তি চোরের, হাসির রোল উঠল থানায়, দেখুন ভিডিয়ো
পুলিশের কাছে স্বীকারোক্তি চোরের। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 9:38 AM

রায়পুর: এলাকায় সম্প্রতিই বাড়ছিল চুরির ঘটনা।  পুলিশের কাছে জমা পড়ছিল একের পর এক অভিযোগ। তাই চোর ধরতে নজরদারি বাড়িয়েছিল পুলিশ। ফলও মেলে হাতেনাতে। দুইদিনের মধ্যেই ধরা পড়ে চোর। থানায় নিয়ে গিয়ে জেরা করা হয় চোরকে, জানতে চাওয়া হয়, কেন সে চুরি করছে। জবাবে চোর যা বলল, তাতে হতবাক পুলিশ। থানার মধ্যেই উঠল হাসির রোলও। চোর জানাল, চুরি করে তাঁর ভালই লেগেছে। কিন্তু চুরির টাকা থেকে এক টাকাও সে নিজের জন্য খরচ করেনি। বরং সেই টাকা দিয়ে সে পথ কুকুর ও গরুদের খাবার খাওয়ায়। শীত পড়ছে বলে কম্বল কিনে গরিবদের মধ্যে বিতরণও করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের দুর্গ জেলায়। ইতিমধ্যেই ওই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, দুর্গ জেলার পুলিশ সুপারিন্টেন্ডেন্ট ডঃ অভিষেক পল্লব ওই চোরকে জিজ্ঞাসাবাদ করছেন।পাশে দাঁড়িয়ে রয়েছেন বাকি পুলিশ অফিসাররা। তিনি যখন প্রশ্ন করেন যে কেন চুরি করে, তখন চোর জবাব দেয়, “চুরি করে বেশ ভালই লেগেছে।”

পরে অবশ্য ওই চোর বলেন যে, পরে যদিও আমার অনুতাপ হয়েছিল। পুলিশ অফিসার অনুতাপের কারণ জানতে চাইলে ওই চোর জানায়, সে বুঝতে পেরেছে যে কাজ করেছে, তা ভুল। তার এই জবাব শুনেই হাসিতে ফেটে পড়েন পুলিশ আধিকারিকরা। পুলিশ জানতে চায়, চুরি করে কত টাকা উপার্জন করেছে সে? জবাবে ওই যুবক জানায়, চুরি করে ১০ হাজার টাকা উপার্জন করেছে সে। তবে এক টাকাও সে নিজের জন্য খরচ করেনি। যা টাকা পেয়েছিল, তা দিয়ে পথ কুকুর-গরুদের খাবার খাওয়াত। শীতকাল চলে আসায়, ফুটপাথে বসবাসকারী গরিব মানুষদের জন্য কম্বল কিনেও বিতরণ করেছে সে।

সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল হতেই, নেটাগরিকরা ওই চোরকে সাধুবাদই জানিয়েছেন। কেউ তাঁকে ‘রবিনহুড’, কেউ তাঁকে ‘ক্রান্তিকারী চোর’ বলে উল্লেখ করেন।