Lata Shinde: ড্রাম বাজিয়ে মুখ্যমন্ত্রী স্বামীকে বরণ করলেন স্ত্রী! পনেরো দিন পর ঘরে ফিরলেন বিজয়ী একনাথ, দেখুন ভিডিয়ো

Lata Shinde: মঙ্গলবার (৫ জুন) রাতে পনেরো দিন বাদে থানের আনন্দপুরের ঘরে ফিরলেন একনাথ শিন্ডে। প্রবল বৃষ্টির মধ্য়েও, ব্যাপক উৎসাহে তাঁকে স্বাগত জানালেন সমর্থকরা। ড্রাম পিটিয়ে স্বামীকে বরণ করে নিলেন লতা শিন্ডে।

Lata Shinde: ড্রাম বাজিয়ে মুখ্যমন্ত্রী স্বামীকে বরণ করলেন স্ত্রী! পনেরো দিন পর ঘরে ফিরলেন বিজয়ী একনাথ, দেখুন ভিডিয়ো
মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে ড্রাম বাজিয়ে স্বাগত জানালেন স্ত্রী লতা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 2:34 PM

থানে: ঘর ছেড়েছিলেন প্রায় দিন পনেরো আগে। যখন গিয়েছিলেন, তখন কাক-পক্ষীকেও টের পেতে দেননি। চুপিসারে মুম্বই থেকে আরও ১৫ জন বিধায়ককে নিয়ে উড়ে গিয়েছিলেন গুজরাটের সুরাটে। তারপর থেকে গত ১৫ দিনে অনেক কিছুই বদলে গিয়েছে। বিদ্রোহী একনাথ শিন্ডে এখন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর চেয়ারে। একেবারে আস্থাভোটে জিতে, পনেরো দিন পর মঙ্গলবার (৫ জুলাই) রাতে ঘরে ফিরলেন তিনি। প্রবল বৃষ্টির মধ্য়েও, ব্যাপক উৎসাহে তাঁকে স্বাগত জানালেন তাঁর সমর্থকরা। সমর্থকদের সেই উচ্ছ্বাসে নেতৃত্ব দিলেন একনাথ শিন্ডের স্ত্রী লতা শিন্ডে। স্বামীর রাজনৈতিক উত্থানে যাঁর অত্যন্ত বড় ভূমিকা রয়েছে বলে শোনা যায়। মঙ্গলবার, রাতে তাঁকে দেখা গেল ড্রাম পিটিয়ে স্বামীকে বাড়িতে বরণ করে নিতে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, মহারাষ্ট্রের নয়া মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে বাড়িতে বরণ করে নিতে একটি ব্যান্ড ডাকা হয়েছে। তাঁরা, দারুণ উৎসাহে ড্রাম বাজাচ্ছে। আর তাঁদের সঙ্গে ড্রাম বাজাচ্ছেন একনাথ শিন্ডের স্ত্রী লতা শিন্ডে।

রাত সাড়ে নটা নাগাদ থানে-তে পৌঁছোন একনাথ শিন্ডে। প্রথমেই তিনি যান শিবসেনার প্রাণপুরুষ বালাসাহেব ঠাকরের স্মৃতিসৌধে। বালাসাহেবকে শ্রদ্ধা জানিয়ে গিয়েছিলেন যান চৈত্যভূমিতে। সবশেষে তাঁর মেন্টর তথা শিবসেনার প্রবাদপ্রতীম নেতা আনন্দ দিঘের স্মৃতিসৌধস্থলে গিয়ে শ্রদ্ধা জানান একনাথ শিন্ডে। এরপর, ফেরেন আনন্দনগরের বাড়িতে।

গত কয়েকদিন ধরেই ব্যাপক বৃষ্টিতে ধুয়ে যাচ্ছে মহারাষ্ট্র। তবে, ঝমঝমিয়ে বৃষ্টির মধ্যেও শিন্ডের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাঁর সমর্থকরা। মাঝের কয়েকদিনে যাঁদের দেখা গিয়েছিল উদ্ধব ঠাকরের পোস্টারে কালি লাগাতে। একনাথ শিন্ডের গাড়ি আনন্দনগরে এসে পৌঁছতেই গাড়ির উপর পুষ্পবৃষ্টি করতে শুরু করেন সমর্থকরা। তারপর, বাড়িতে ঢোকেন স্ত্রীর ড্রামবাদ্যের তালে।

একনাথ শিন্ডের সঙ্গে লতা শিন্ডের যখন পরিচয় হয়েছিল, সেই সময় একনাথ ছিলেন এক অটোরিকশা চালক। সেখান থেকে একনাথের আজকের উত্থানে স্ত্রী লতার গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে বলে শোনা যায়। লতা নিজের নির্মাণ ব্যবসা আছে। তবে, একনাথ শিন্ডের রাজনৈতিক সংগ্রামে সর্বতা তাঁর মূল্যবান সমর্থন থেকেছে। একনাথের ব্যক্তিগত জীবনে ঝড় কম আসেনি। ২০০০ সালে, এক নৌকো দুর্ঘটনায় একসঙ্গে দুই সন্তানকে হারিয়েছিলেন একনাথ। শোনা যায়, মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। সেই সময়ও স্ত্রী লতা শিন্ডের দৃঢ় সমর্থন পেয়েছিলেন একনাথ। এমনকী এই গত পনেরো দিনেও, একনাথ শিন্ডে যখন সুরাট এবং গুয়াহাটি থেকে বিদ্রোহ পরিচালনা করছিলেন, লতা শিন্ডেই পরিবারের দেখাশোনা করেছেন। ঘর সামলেছেন। দীর্ঘ লড়াইয়ের পর এবার সাফল্যের স্বাদ পাচ্ছেন শিন্দে দম্পতি।