Classmate: দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ করল তিন সহপাঠী, অভিযুক্তদের থেকে ঘটনার ভিডিয়ো নিল নির্যাতিতার বয়ফ্রেন্ড!

Tamil Nadu: গণধর্ষণের সেই ভিডিয়ো স্কুলের বিভিন্ন গ্রুপে ছড়িয়ে দেয় অভিযুক্ত ছাত্ররা। নির্যাতিতা ছাত্রীও দেখতে পায় সেই ভিডিয়ো। তার পরই সে গোটা ঘটনার কথা নিজের মাকে জানায়।

Classmate: দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ করল তিন সহপাঠী, অভিযুক্তদের থেকে ঘটনার ভিডিয়ো নিল নির্যাতিতার বয়ফ্রেন্ড!
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2022 | 9:30 AM

চেন্নাই: দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠল তার ক্লাসেরই তিন সহপাঠীর বিরুদ্ধে। সেই ঘটনার ভিডিয়ো বন্ধুদের মধ্যে ছড়ানোর অভিযোগ উঠেছে অভিযুক্তদের বিরুদ্ধে। নির্যাতিতা এবং অভিযুক্ত সকলেই বয়স ১৪ বছর বলে জানিয়েছে পুলিশ। ওই ছাত্রীর বয়ফ্রেন্ডও অভিযুক্তদের থেকে ধর্ষণের ঘটনার ভিডিয়ো চেয়েছিলেন বলে অভিযোগ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কুড্ডালোর জেলার একটি সরকারি হায়ার সেকেন্ডারি স্কুলে। ঘটনার ভিডিয়ো স্কুলের বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়তেই মাকে গোটা ঘটনার কথা জানায়  নাবালিকা ছাত্রী। তার পরই অভিযোগ দায়ের করা হয় পুলিশে। সেই অভিযোগের ভিত্তিতে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে ছাত্রীর বয়ফ্রেন্ডকেও। সে ওই স্কুলেরই দ্বাদশ শ্রেণির ছাত্র বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মার্চ মাসে ওই ছাত্রীর বয়ফ্রেন্ডের জন্মদিনে তাঁর বাড়ি গিয়েছিল। সে সময় বয়ফ্রেন্ড তাঁর সঙ্গে অনেক ছবি তোলে বলে জানা গিয়েছে। সেই ছবি স্কুলের হোয়াটসঅ্যাপ গ্রুপে ছড়িয়ে দেওয়া হয়েছিল। ১ জুলাই ওই ছাত্রীর এক সহপাঠী তাঁকে সেই ছবি দেখায়। অভিযোগ, ওই ছাত্র নাবালিকাকে বলে তার কথা না শুনলে সে এই ছবি ছাত্রীর মায়ের কাছে পাঠিয়ে দেবে। মায়ের কাছে বয়ফ্রেন্ডের সঙ্গে তোলা ছবি গেলে অশান্তি হতে পারে ভেবে সে মেনে নেয় সহপাঠীর কথা। তখন সেই সহপাঠী স্কুলের কাছে তার বাড়িতে নিয়ে যায়। সেখানেই ছিল ওই ছাত্রীর আর দুই সহপাঠী। অভিযোগ, সেখানেই তিন জন মিলে পালা করে ধর্ষণ করে দশম শ্রেণির ছাত্রীকে। সেই ঘটনার ভিডিয়োও তুলেছিল তারা।

গণধর্ষণের সেই ভিডিয়ো স্কুলের বিভিন্ন গ্রুপে ছড়িয়ে দেয় অভিযুক্ত ছাত্ররা। নির্যাতিতা ছাত্রীও দেখতে পায় সেই ভিডিয়ো। তার পরই সে গোটা ঘটনার কথা নিজের মাকে জানায়। এর পর অভিনানকুদি থানায় অভিযোগ দায়ের হয়। নির্যাতিতার বয়ফ্রেন্ডকে ধর্ষণের কথা জানিয়েছিল অভিযুক্তরা। তখন নির্যাতিতার বয়ফ্রেন্ড সেই ধর্ষণের ভিডিয়ো চেয়েছিলেন অভিযুক্তদের থেকে।

ঘটনা নিয়ে অভিনানকুদির ইনস্পেক্টর জে কিরুবালাক্ষ্মী জানিয়েছেন, অভিযোগ পেয়ে নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারার পাশাপাশি পকসো আইনেও মামলা রুজু করা হয়েছে। ধর্ষণে অভিযুক্ত তিন ছাত্রকে গ্রেফতারের পাশাপাশি নির্যাতিতার বয়ফ্রেন্ডকেও গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধেও পকসো আইনে মামলা রুজু হয়েছে। নির্যাতিতার শারীরিক পরীক্ষা করানো হয়েছে বলে জানিয়েছেন তিনি। নির্যাতিতার বয়ানও নথিভুক্ত করানো হয়েছে বলে জানিয়েছেন ওই অফিসার।