Video: বাইকের ধাক্কায় যন্ত্রণায় কাতরাচ্ছে পথচারী, গাড়ি থামিয়ে তাঁকে স্ট্রেচারে তুলে হাসপাতালে পাঠালেন রাহুল

Rahul Gandhi: শনিবারও সারাদিন নিজের কেন্দ্রের বিধায়ক, কর্মী-সমর্থকদের সঙ্গে দেখা করেন রাহুল গান্ধী। রাতে হোটেলে ফেরার পথেই হঠাৎ এক ব্যক্তিকে ধাক্কা মারে এক বাইক চালক।

Video: বাইকের ধাক্কায় যন্ত্রণায় কাতরাচ্ছে পথচারী, গাড়ি থামিয়ে তাঁকে স্ট্রেচারে তুলে হাসপাতালে পাঠালেন রাহুল
আহত ব্যক্তিকে সাহায্য করলেন রাহুল গান্ধী। ছবি:PTI
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 1:20 PM

তিরুবনন্তপুরম: সম্প্রতিই ভাঙচুর করা হয়েছিল তাঁর কার্যালয়। সেই খবর পাওয়ার পরই বহুদিন বাদে নিজের লোকসভা কেন্দ্রে গেলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)। তিনদিনের জন্য কেরল সফরে গিয়েছেন কংগ্রেস নেতা। তবে তিনি খবরের শিরোনামে এলেন সম্পূর্ণ অন্য এক কারণে। রাজনৈতিক সৌজন্য, দলীয় কর্মীদের সঙ্গে দেখা করার মো হাজারো কর্মসূচির মাঝেই শনিবার রাহুল গান্ধী দেখতে পান একটি পথ দুর্ঘটনা। মোটরবাইকের ধাক্কায় আহত ওই ব্যক্তির শুশ্রষা করেন তিনি। ব্যবস্থা করেন অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানোরও। রাহুলের এই পদক্ষেপ দেখে প্রশংসা করেছেন সাধারণ মানুষ।

তিনদিনের কেরল সফরের মধ্যে মূলত ওয়ানাডেই যাবতীয় কর্মসূচি রয়েছে রাহুল গান্ধীর। শনিবারও সারাদিন নিজের কেন্দ্রের বিধায়ক, কর্মী-সমর্থকদের সঙ্গে দেখা করেন তিনি। রাতে হোটেলে ফেরার পথেই হঠাৎ এক ব্যক্তিকে ধাক্কা মারে এক বাইক চালক। আহত ওই ব্যক্তিকে দেখতে পেয়েই সঙ্গে সঙ্গে গাড়ি থামান রাহুল গান্ধী। গাড়িতে রাখা ফাস্ট-এইড বক্স দিয়ে নিজেই ওই ব্যক্তির শুশ্রষা করেন। আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সেও খবর দেন তিনি। যতক্ষণ অবধি অ্যাম্বুলেন্স এসে পৌঁছয়নি, ততক্ষণ ঘটনাস্থানেই দাঁড়িয়ে ছিলেন সনিয়া-পুত্র। ওই ব্যক্তিকে অ্য়াম্বুলেন্সে উড়িয়ে দেওয়ার পরই হোটেলের উদ্দেশে রওনা দেন তিনি।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো. সেখানে দেখা যাচ্ছে আশেপাশের লোকজনের ভিড়ের মাঝেই দাঁড়িয়ে রয়েছেন রাহুল গান্ধী। আহত ব্যক্তিকে স্ট্রেচারে করে অ্যাম্বুলেন্সে তোলার জন্যও সাহায্য করেন তিনি। কংগ্রেস সূত্রে জানা গিয়েছে, আহত ব্যক্তির নাম আবু বকর। তিনি স্থানীয় বাসিন্দাই। শনিবার রাতে রাস্তা পার করার সময় একটি বাইক দ্রুতগতিতে এসে তাঁকে ধাক্কা মারে। বর্তমানে একটি স্থানীয় হাসপাতালেই ভর্তি রয়েছেন ওই ব্যক্তি।

এদিকে, রাহুলের এই মানবিক মুখ দেখে সাধুবাদ জানিয়েছেন নেটাগরিকরা। অনেকেই প্রশংসা করে লিখেছেন, রাজনীতিবিদদের কাজ সাধারণ মানুষকে সাহায্য় করা। সেই দায়িত্বই পালন করেছেন কংগ্রেস নেতা।