Woman Assaulted: সন্তানধারণে সহায়তার অছিলায় মহিলাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার স্বঘোষিত বাবা

Gwalior: বাবার বাড়িতে গেলে মহিলাকে সাবু খেতে দেওয়া হয়। কপালে ছাইয়ের তিলক কেটে দেওয়া হয়। এরপরই অজ্ঞান হয়ে পড়েছিলেন তিনি।

Woman Assaulted: সন্তানধারণে সহায়তার অছিলায় মহিলাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার স্বঘোষিত বাবা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 8:30 AM

গ্বালিওর: চার বছর ধরে চেষ্টা করেও সন্তানধারণ করতে পারছিলেন না। মা হওয়ার আশায় এক স্বঘোষিত সাধুবাবার শরণাপন্ন হয়েছিলেন। ‘মিরচি বাবা’ নামের ব্যক্তির ভক্তের কাছে তাঁর সন্ধান পেয়েছিলেন। স্বামীর সম্মতি নিয়েই সেই বাবার কাছে গিয়েছিলেন তিনি। তখনই প্রসাদ খাইয়ে অজ্ঞান করে ওই বাবা ধর্ষণ করেন বলে অভিযোগ। সম্প্রতি ঘটনাটি ঘটেছ মধ্যপ্রদেশের গ্বালিওরে। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

২৮ বছরের ওই মহিলা সন্তানধারণ করতে পারছিলেন না। পুলিশে করা অভিযোগ তিনি জানিয়েছেন, ওই বাবার সঙ্গে তাঁর ফোনে কথা হয়েছিল। তার পর তাঁর বাড়িতে ডেকেছিলেন। বাবার বাড়িতে গেলে মহিলাকে সাবু খেতে দেওয়া হয়। কপালে ছাইয়ের তিলক কেটে দেওয়া হয়। এরপরই অজ্ঞান হয়ে পড়েছিলেন তিনি। যখন তাঁর জ্ঞান ফেরে তিনি, দেখেন একটি ঘরে নগ্ন অবস্থায় রয়েছেন তিনি। তাঁর পাশে নগ্ন অবস্থায় শুয়ে রয়েছেন ওই বাবা। জ্ঞান ফিরে নিজের যৌনাঙ্গেও অস্বস্তি অনুভব করেন তিনি। মহিলা জানিয়েছেন, বাবাকে রেগে গিয়ে প্রশ্ন করতে বাবা জানান, সন্তানধারণে সাহায্য করছেন।

ঘটনার কথা পরিবারের লোকেদের থেকে প্রথমে চেপে গিয়েছিলেন ওই মহিলা। কিন্তু তাঁর স্বামী বিষয়টি জানতে পেরে তাঁকে বাড়ি থেকে বের করে দেন। এর পরই মহিলা থানায় গিয়ে ওই বাবার নামে অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

মহিলার অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৪২ এবং ৫০৬ নম্বর ধারায় মামলা দায়ের করে পুলিশ। এর পর নিজের বাড়ি ছেড়ে একটি হোটেলে লুকিয়ে ছিলেন অভিযুক্ত। সেখানে যৌথ অভিযান চালিয়ে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।