Corona Update : চতুর্থ ঢেউয়ের আশঙ্কা! গত চারমাসে সর্বোচ্চ হল করোনা সংক্রমণ

Corona Update : চতুর্থ ঢেউয়ের আশঙ্কা! গত চারমাসে সর্বোচ্চ হল করোনা সংক্রমণ
ছবি সৌজন্যে : PTI

Corona Update : গত চার মাসে সর্বোচ্চ হল করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৩ হাজার পার করেছে।

TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Jun 23, 2022 | 12:03 PM

নয়া দিল্লি : দেশে ফের ঊর্ধ্বমুখী করোনা সংক্রমণ (Corona Infection)। গত বেশ কয়েকদিন ধরেই ১০ হাজারের উপরে ছিল করোনা আক্রান্তের সংখ্যা। তবে গত মঙ্গলবার ১০ হাজারের নীচে নেমেছিল করোনা সংক্রমণ। তবে আবার গতকাল থেকে করোনা সংক্রমণ ১০ হাজারের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্য় মন্ত্রক প্রকাশিত বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১৩,৩১৩ জন। গতকালের থেকে ৮ শতাংশ বেড়েছে দৈনিক সংক্রমণ। গত চারমাসে এদিন সর্বোচ্চ হল করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৮ জনের।

ফের ঊর্ধ্বমুখী করোনা সংক্রমণে চিন্তার ভাঁজ পড়েছে সাধারণ মানুষ ও চিকিৎসকের কপালে। বর্তমানে দৈনিক করোনা পজ়িটিভিটি রেট ২.০৩ শতাংশ। এদিকে করোনা সংক্রমণের শীর্ষে রয়েছে কেরল। গত ২৪ ঘণ্টায় সেখানে করোনা আক্রান্ত হয়েছেন ৪,২২৪ জন। মহারাষ্ট্রে ৩,২৬০ জনের দেহে মিলেছে করোনা ভাইরাসের চিহ্ন। করোনা সংক্রমণের নিরিখে তৃতীয়েই রয়েছে দিল্লি। সেখানে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৯২৮ জন।

রাজ্যে করোনা সংক্রমণ :

গত ২৪ ঘণ্টায় বাংলায় করোনা আক্রান্ত হয়েছেন ২৯৫ জন। রাজ্যের আগের দিনের তুলনায় কমেছে দৈনিক সংক্রমণ। মঙ্গলবার দৈনিক সংক্রমিতের সংখ্যা ছিল ৪০৬। সেখানে বুধবার সংখ্যাটা এসে দাঁড়িয়েছে ২৯৫ এ। রাজ্য স্বাস্থ্য মন্ত্রক দ্বারা প্রকাশিত বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমিত হয়ে মারা গিয়েছেন ২ জন। মোট ৬,০৭৮ নমুনা পরীক্ষা করা হয়েছিল গতকাল। তার মধ্যে ২৯৫ জনের মধ্যেই মিলেছে করোনা ভাইরাসের হদিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA