UP Man Beaten for Kissing Wife: স্নান করতে নেমে স্ত্রীকে চুম্বন! অযোধ্যার সরযূ নদী থেকে স্বামীকে তুলে বেধড়ক মার জনতার

UP Man Beaten for Kissing Wife: স্নান করতে নেমে স্ত্রীকে চুম্বন! অযোধ্যার সরযূ নদী থেকে স্বামীকে তুলে বেধড়ক মার জনতার
মারধরের সেই ছবি।

UP Man Beaten for Kissing Wife: ওই মহিলা তাঁর স্বামীকে বাঁচানোর চেষ্টা করলেও, কেউ কথা শোনেনি। ব্যাপক মারধর করা হয় ওই ব্যক্তিকে। জল থেকে জোর করে টেনে বের করা হয় ওই ব্যক্তিকে। লাথি,চড় -কিছুই বাদ পরেনি।

TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Jun 26, 2022 | 7:45 PM

লখনউ: নদীতে একসঙ্গে স্নান করতে নেমেছিলেন স্বামী-স্ত্রী। একটা ডুব দিয়েই টুক করে চুমু খেয়ে নিলেন। কিন্তু নীতি পুলিশদের চোখ এড়ায়নি তা। সঙ্গে সঙ্গে টান গলা ধরে। হিড়হিড় করে টেনে তোলা হল জল থেকে। একের পর এক কিল-চড় জুটল ওই ব্যক্তির কপালে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। স্ত্রীকে চুমু খাওয়ার জন্যই ব্যাপক মারধর খেতে হল ওই ব্যক্তিকে।

ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশে। অযোধ্যার সরযূ নদীতে স্নান করছিলেন ওই ব্যক্তি ও তাঁর স্ত্রী। জলের স্রোতে যাতে ভেসে না যান, তার জন্য স্বামীকে জড়িয়ে ধরেছিলেন স্ত্রী। সরযূ নদীতে প্রথম ডুব দেওয়ার পরই বউয়ের গালে চুমু খান। ব্যস, আর কী!সঙ্গে সঙ্গে শুরু হয়ে গেল নীতি পুলিশি। পাশে দাঁড়ানো এক ব্যক্তি সঙ্গে সঙ্গে ওই ব্যক্তি তাঁকে ধরে টান মারেন। আঙুল উচিয়ে বলেন, “এটা অযোধ্যা। এই ধরনের অসভ্যতামি এখানে সহ্য করা হবে না।”

ওই মহিলা তাঁর স্বামীকে বাঁচানোর চেষ্টা করলেও, কেউ কথা শোনেনি। ব্যাপক মারধর করা হয় ওই ব্যক্তিকে। জল থেকে জোর করে টেনে বের করা হয় ওই ব্যক্তিকে। লাথি, চড় -কিছুই বাদ পরেনি।

অযোধ্যা পুলিশের তরফে জানানো হয়েছে, গোটা বিষয়টি নজরে এসেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং তদন্ত শেষে যথাযথ আইনি পদক্ষেপও গ্রহণ করা হবে। অযোধ্যা পুলিশের তরফে টুইট করে জানানো হয়, অযোধ্যার কোতওয়ালি পুলিশ স্টেশনের পুলিশ ইন্সপেক্টর ইনচার্জকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে এবং যথাযথ আইনি পদক্ষেপও গ্রহণ করা হবে।

উল্লেখ্য, শ্রী রামের জন্মভূমি অযোধ্যা দিয়েই প্রবাহিত হয়েছে সয়যূ নদী।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA