উপকার করেছিল ১ লাখ টাকা দিয়ে, বিনিময়ে গলায় ফাঁস লাগিয়ে খুন দম্পতির

১ লক্ষ টাকা (Rs 1 Lakh) ধার নিয়ে শোধ করছিল না দম্পতি। বারবার টাকা চেয়ে না পেয়ে নাজেহাল হয়ে পড়েছিল বৃদ্ধা। ওই বৃদ্ধার বয়স ৭৫ বছর। শেষমেশ দম্পতিকে সম্পূর্ণ টাকা মিটিয়ে দিতে বলেন বৃদ্ধা।

উপকার করেছিল ১ লাখ টাকা দিয়ে, বিনিময়ে গলায় ফাঁস লাগিয়ে খুন দম্পতির
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 7:10 PM

নয়া দিল্লি: ভয়াবহ ঘটনার সাক্ষী থাকল দিল্লি (Delhi)। কিছুদিন আগে এক বৃদ্ধার কাছ থেকে টাকা ধার নিয়েছিল এক দম্পতি (Couple)। কিন্তু নানা প্রতিকূলতার কারণে সেই টাকা শোধ করতে ব্যর্থ হয় তারা। আর এতেই বিপত্তি। অন্যকে উপকার করার পুরস্কার মিলল খুন।

ঘটনায় তাজ্জব বহু মানুষ। দিল্লির নজফগড় এলাকার ঘটনা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। ঘটনার সমালোচনায় সরব স্থানীয় মানুষেরা। জানা গিয়েছে, ওই বৃদ্ধার কাছ থেকে ১ লক্ষ টাকা ধার নিয়েছিল দম্পতি। তার পরিণতি হল ভয়াবহ।

ঘটনার জেরে আতঙ্কিত পাড়াপড়শি। ১ লক্ষ টাকা ধার নিয়ে শোধ করছিল না দম্পতি। বারবার টাকা চেয়ে না পেয়ে নাজেহাল হয়ে পড়েছিল বৃদ্ধা। ওই বৃদ্ধার বয়স ৭৫ বছর। শেষমেশ দম্পতিকে সম্পূর্ণ টাকা মিটিয়ে দিতে বলেন বৃদ্ধা। টাকা শোধ করতে না পেরে বৃদ্ধাকে খুন করে দম্পতি। গলায় ফাঁস লাগিয়ে খুন।

দিল্লি পুলিশের পক্ষ থেকে সন্তোষ মিনা জানিয়েছেন, দম্পতির নাম অনিল আর্য এবং তনু। কর্মসূত্রে তারা ইভেন্ট ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত। টাকা শোধ করতে পারবে না জেনে বৃদ্ধাকে খুন করে দম্পতি। ঘটনার কথা স্বীকার করেছে দুজনেই। আরও পড়ুন: 7th Pay Commission: সরকারি কর্মীদের জন্য সুখবর, ২৮ শতাংশ DA বাড়াচ্ছে কেন্দ্র