Snake Skin found in food: ডেলিভারি হওয়া পরোটার প্যাকেট খুলতেই গুলিয়ে উঠল গা, ভিতরে মিলল সাপের ছাল

Snake Skin found in food: কেরলের রাজধানী তিরুবনন্তপুরমের একটি রেস্তোরাঁয় এই ঘটনা ঘটেছে। পরে রেস্তোরাঁটি বন্ধ করে দেওয়া হয়েছে।

Snake Skin found in food: ডেলিভারি হওয়া পরোটার প্যাকেট খুলতেই গুলিয়ে উঠল গা, ভিতরে মিলল সাপের ছাল
খাবারের প্যাকেটে মিলল সাপের ছাল
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2022 | 4:39 PM

কেরল : বাড়িতে বসে রেস্তোরাঁর খাবার খাওয়ার জন্য রয়েছে গুচ্ছ গুচ্ছ ফুড ডেলিভারি অ্যাপ। প্রায়শই সে সব খাবার এনে খাওয়া হয় বাড়িতে। কোন রেস্তোরাঁ থেকে খাবার আসছে, সেই রেস্তোরাঁর মান কেমন, তা সবসময় বুঝে ওঠা সম্ভব হয় না। তবে কেরলের এক মহিলা যে ছবি সামনে এনেছেন তা ভয় ধরিয়ে দেওয়ার জন্য যথেষ্ট। খাবারের প্যাকেট খুলতেই দেখা গেল সাপের ছাল। পরোটার প্যাকেট খুলে এই দৃশ্য দেখে চমকে ওঠেন কেরলের তিরুবনন্তপুরমের বাসিন্দা এক মহিলা। সঙ্গে সঙ্গে সংশ্লিষ্ট জায়গায় অভিযোগ জানিয়েছেন তিনি। রেস্তোরাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে। লাইসেন্স কেড়ে নেওয়ার সঙ্গে সঙ্গে বন্ধও করে দেওয়া হয়েছে রেস্তোরাঁ।

গত বৃহস্পতিবারের ঘটনা। তিরুবনন্তপুরমের বাসিন্দা প্রিয়া খাবার অর্ডার করেছিলেন। মেয়ের জন্য ও তাঁর নিজের জন্য পরোটা অর্ডার করেছিলেন তিনি। সময় মতো খাবারও চলে আসে বাড়িতে। প্রথমেই মেয়েকে পরোটা খেতে দেন তিনি। মেয়ের খাওয়া শেষ হওয়ার পর তিনি নিজে খেতে বসেন। প্য়াকেট খুলেই শিউরে ওঠেন তিনি। দেখতে পান প্যাকেটের গায়ে লেগে রয়েছে সাপের ছাল। অর্থাৎ পরোটার স্পর্শেই ছিল সেটি। এমন দৃশ্য দেখে কার্যত গা গুলিয়ে ওঠে তাঁর। বিশেষত মেয়ের খাওয়া হয়ে গিয়েছে ভেবে আতঙ্কিত হয়ে পড়েন তিনি।

সঙ্গে সঙ্গে পুলিশের কাছে অভিযোগ জানান তিনি। পুলিশের তরফে ফুড সেফটি অফিসারদের সঙ্গে যোগাযোগ করা হয়। পুরসভার তরফেও আধিকারিকেরা যান ওই রেস্তোরাঁয়। সেখানে গিয়ে তাঁরা পরিস্থিতি খতিয়ে দেখেন। দেখা যায়, রেস্তোরাঁর রান্নাঘরে পর্যাপ্ত আলো নেই। বাইরে পড়ে রয়েছে আবর্জনার স্তূপ। সঙ্গে সঙ্গে রেস্তোরাঁ বন্ধ করার নির্দেশ দেওয়া হয় পুরসভার তরফে।

ফুড সেফটি অফিসার অর্শিথা বসির জানিয়েছেন, প্রাথমিক তদন্তে দেখা গিয়েছে সাপের ছালটি পরোটার সঙ্গেই লেগে ছিল। আসলে যে খবরের কাগের টুকরো দিয়ে পরোটা মোড়া ছিল, সেটাতে ছিল ওই ছাল। আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে রেস্তোরাঁ। লাইসেন্স বাজেয়াপ্ত করা হয়েছে। শোকজ নোটিসও দেওয়া হয়েছে ওই সংশ্লিষ্ট রেস্তোরাঁ কর্তৃপক্ষকে।