Delhi Crime: মদের আসরে স্বামী-স্ত্রী, তারপর ভয়ানক কাণ্ড…নেশা কাটতেই স্ত্রীর এমন দৃশ্যে সম্বিত ফিরল স্বামীর

Delhi Crime: পুলিশের তরফে জানানো হয়েছে, শুক্রবার সকাল ৯ টা নাগাদ খবর আসে যে বিনোদ কুমার দুবে (৪৭) নামক ওই ব্যক্তি আগের দিন রাতে তাঁর স্ত্রী সোনালিকে মারধর করেছেন। এরপর থেকে ওই মহিলার কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছে না।

Delhi Crime: মদের আসরে স্বামী-স্ত্রী, তারপর ভয়ানক কাণ্ড...নেশা কাটতেই স্ত্রীর এমন দৃশ্যে সম্বিত ফিরল স্বামীর
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 2:21 PM

নয়া দিল্লি: সপ্তাহ শেষে স্বামী-স্ত্রী মিলে ঠিক করেছিলেন পার্টি করবেন। পরিকল্পনা মতো একসঙ্গে মদ্যপানও শুরু করেছিলেন। কিন্তু সমস্যা শুরু হল একটু পরেই। স্ত্রীকে খাবার দিতে বলেছিলেন স্বামী, কিন্তু স্ত্রী অস্বীকার করতেই শুরু হল বচসা। কিছুক্ষণেই তা হাতাহাতিতে পৌঁছয়। রাগের বশে স্ত্রীকে খুনই করে দিলেন স্বামী। তবে এতটাই মদ্যপ ছিলেন ওই ব্যক্তি যে বুঝতেই পারেননি তাঁর স্ত্রীকে খুন করে ফেলেছেন। নেশা কাটতেই সকালে দেখলেন, স্ত্রীর মৃতদেহের পাশেই ঘুমিয়ে ছিলেন তিনি।

ঘটনাটি ঘটেছে দিল্লিতে। শনিবার পুলিশের তরফে জানানো হয়, শুক্রবার দিল্লির সুলতানপুরে একটি বাড়ি থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। ওই মহিলার স্বামী পালিয়ে গেলেও পরে তাঁকে দিল্লিরই অন্য একটি জায়গা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই দম্পতি বৃহস্পতিবার একসঙ্গে মদ্যপান করার পরিকল্পনা করেছিলেন। মদ্যপ অবস্থাতে ওই দম্পতির মধ্যে বচসা শুরু হয়। পরে ওই ব্যক্তি নিজেই স্ত্রীকে খুন করেন। হুঁশ ফিরতেই নগদ ৪০ হাজার টাকা নিয়ে তিনি পালিয়ে যান।

পুলিশের তরফে জানানো হয়েছে, শুক্রবার সকাল ৯ টা নাগাদ খবর আসে যে বিনোদ কুমার দুবে (৪৭) নামক ওই ব্যক্তি আগের দিন রাতে তাঁর স্ত্রী সোনালিকে মারধর করেছেন। এরপর থেকে ওই মহিলার কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছে না। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখেন, ওই মহিলা নিথর অবস্থায় খাটে পড়ে রয়েছেন। স্বামীর কোনও খোঁজখবর নেই।

পরে শুক্রবার রাতেই দিল্লির অন্য একটি জায়গা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ওই ব্যক্তিকে জেরা করে জানা যায়, বৃহস্পতিবার ওই দম্পতি একসঙ্গে মদ্যপান করেন। পরে ওই ব্যক্তি তাঁর স্ত্রীকে খাবার দিতে বললে, তিনি অস্বীকার করেন। এই নিয়ে বচসা শুরু হয় দুইজনের মধ্যে। ওই মহিলা তাঁর স্বামীকে চড় মারেন। এরপরই ওই ব্যক্তি বালিশ চাপা দিয়ে খুন করেন।

ওই ব্যক্তি এতটাই মদ্যপ ছিলেন যে, তাঁর স্ত্রীকে খুন করেছেন, তা ভুলেই গিয়েছিলেন। স্ত্রীর মৃতদেহের পাশেই ঘুমিয়ে পড়েন তিনি। পরে সকালে হুঁশ ফিরলে বাড়িতে রাখা নগদ টাকা নিয়ে পালিয়ে যান। ওই ব্যক্তির কাছ থেকে উদ্ধার হওয়া ব্যাগে দুটি মদের বোতল ও একটি রক্তমাখা বালিশ পাওয়া গিয়েছে। নগদ ৪৩ হাজার ২৮০ টাকাও ছিল ওই ব্যক্তির কাছে।