Arvind Kejriwal: রাতের পর আবার সাতসকালে কেজরীবালের বাড়িতে পুলিশ, কী হচ্ছে সেখানে?

BJP vs AAP: সম্প্রতিই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল দাবি করেছিলেন যে বিজেপি আম আদমি পার্টির বিধায়কদের কিনে নেওয়ার চেষ্টা করছে। ৭ বিধায়কের সঙ্গে যোগাযোগ করেছে বিজেপি। তাঁদের ২৫ কোটি টাকার টোপও দেওয়া হয়েছে বলে দাবি করেন কেজরীবাল।

Arvind Kejriwal: রাতের পর আবার সাতসকালে কেজরীবালের বাড়িতে পুলিশ, কী হচ্ছে সেখানে?
অরবিন্দ কেজরীবালের বাড়িতে পুলিশ।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Feb 03, 2024 | 12:53 PM

নয়া দিল্লি: রাতের পর আবার সকালেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের (Arvind Kejriwal) বাড়িতে হাজির পুলিশ। মুখ্যমন্ত্রীকে ফের নোটিস (Notice) ধরাল পুলিশ। জানা গিয়েছে, বিজেপির বিরুদ্ধে আপ বিধায়ক কেনার চেষ্টার যে অভিযোগ এনেছিলেন আপ সুপ্রিমো, তার ভিত্তিতেই এ দিন দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ অরবিন্দ কেজরীবালকে নোটিস দেয়। শুক্রবার রাতেও তাঁকে নোটিস দিতে গিয়েছিল পুলিশ।

সম্প্রতিই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল দাবি করেছিলেন যে বিজেপি আম আদমি পার্টির বিধায়কদের কিনে নেওয়ার চেষ্টা করছে। ৭ বিধায়কের সঙ্গে যোগাযোগ করেছে বিজেপি। তাঁদের ২৫ কোটি টাকার টোপও দেওয়া হয়েছে বলে দাবি করেন কেজরীবাল।

মুখ্যমন্ত্রীর এই দাবির বিরুদ্ধেই দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় অরোরার কাছে অভিযোগ দায়ের করে বিজেপি। দিল্লি বিজেপির প্রধান বীরেন্দ্র সচদেব বলেন, “কেজরীবাল মিথ্যা অভিযোগ করছে। কেজরীবালের এই মিথ্যা এবার ফাঁস করা হবে। মিথ্যা কথা বলে, তদন্ত থেকে পালিয়ে যেতে পারবেন না কেজরীবাল।”

বিজেপির তরফে দাবি করা হয়েছিল, ঘোড়া কেনাবেচার যে দাবি করেছেন, কেজরীবাল, তার প্রমাণ দিতে হবে। কিন্তু এখনও অবধি আপের তরফে কেউ কোনও প্রমাণ জমা না দেওয়ায় কেজরীবালের এই দাবি মিথ্যা বলেই প্রমাণিত হয়েছে, এমনটাই জানান দিল্লির বিজেপি প্রধান।

জানা গিয়েছে, আজ দিল্লির মুখ্যমন্ত্রীর বাড়িতে ক্রাইম ব্রাঞ্চ ওই মামলাতেই নোটিস দিতে গিয়েছিলেন। এর আগে, শুক্রবার রাতেও মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল ও দিল্লির মন্ত্রী অতিশীর বাড়িতে গিয়েছিলেন ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা। কিন্তু কেজরীবালের বাড়িতে কেউ পুলিশের সেই নোটিস গ্রহণ করতে চাননি, আর অতিশী বাড়িতে ছিলেন না। সেই কারণে আজ সকালে পুলিশ আবার কেজরীবালের বাড়িতে যান।