Delhi Woman Jumped: ‘আই লাভ ইউ’ মেসেজ করেই পাঁচ তলা থেকে ঝাঁপ ৫২ বছরের মহিলা

Delhi Woman Jumped From Terrace: পাঁচতলা বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে আত্মঘাতী হন তিনি। তবে এখানেই শেষ নয়, আত্মঘাতী হওয়ার আগে তাঁর স্বামী ধরম ভর্মাকে আই লাভ ইউ মেসেজ পাঠান।

Delhi Woman Jumped: 'আই লাভ ইউ' মেসেজ করেই পাঁচ তলা থেকে ঝাঁপ ৫২ বছরের মহিলা
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 3:52 PM

নিউ দিল্লি: সম্পর্কের টানাপোড়েনের জেরে কত মানুষের প্রাণ চলে যায়। আরও একবার সেই ঘটনার সাক্ষ্মী থাকল রাজধানী। স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ মেনে নিতে পারেননি বছর বাহান্নর এক পৌঢ়া। পাঁচ তলা তেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন তিনি।

দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম নেহা ভর্মা । ধরম ভর্মা দিল্লির নিরাঙ্করি কলোনির মুখার্জী নগরের বাসিন্দা। বিগত কিছুদিন ধরেই স্বামীর সঙ্গে তাঁর সম্পর্কে জটিলতা তৈরি হয়েছিল। যার কারণে এক প্রকার দূরত্ব তৈরি হয় তাঁদের মধ্যে। সম্পর্ক থেকে বরিয়ে আসতে দু’জনই বেছে নেন বিবাহবিচ্ছেদের পথ। তবে মন থেকে হয়ত বিষয়টি মানতে পারেননি নেহা। এরপরই ঘটে যায় অনর্থ। পাঁচতলা বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে আত্মঘাতী হন তিনি। তবে এখানেই শেষ নয়, আত্মঘাতী হওয়ার আগে তাঁর স্বামী ধরম ভর্মাকে আই লাভ ইউ মেসেজ পাঠান।

ছাদ থেকে ঝাঁপ দেওয়ার সময় ধরম বাড়ির নীচেই গাড়ি চালাচ্ছিলেন। উপর থেকে নীচে স্ত্রীর মৃতদেহ দেখে স্তম্ভিত হয়ে যান তিনি। তৎক্ষণাত হাসপাতালে নিয়ে যাওয়া হয় নেহাকে। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ওই পৌঢ়াকে।

ইতিমধ্যে শুরু হয়েছে পুলিশি তদন্ত। ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয়েছে ওই পৌঢ়ার মোবাইল। নেহা ও ধরমের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তাঁরা দু’জনেই বিদেশে থাকেন। মায়ের মৃত্যুর খবর পাঠানো হয়েছে তাঁদের কাছে। দিল্লি ফেরার পরই ময়নাতদন্ত শুরু করা হবে।

প্রসঙ্গত, সম্পর্কের টানা পোড়েনের জেরে এই ঘটনা নতুন নয়। আত্মঘাতী থেকে শুরু করে বিবাহবহির্ভূত সম্পর্ক। অথবা ভালোবাসার মানুষকে কাছে না পেয়ে অপরাধমূলক কাজে জড়িয়ে পড়ার ঘটনা আকছাড় ঘটছে।

গত কয়েকদিন আগেই এই রাজ্যের হাওড়ায় এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার হয়। পেশায় লেদ কারখানার মালিক ছিলেন ওই ব্যবসায়ী। লিলুয়ায় স্ত্রীকে নিয়ে থাকগতেন তিনি। এলাকাবাসীর অভিযোগ বেশ কয়েকদিন ধরেই ওই এলাকার অন্য এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে ব্যক্তির স্ত্রীর। যা জানতে পেরে যান স্বামী । স্বাভাবিকভাবে বিষয়টি জানার পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। এরপর গত ১৯ সেপ্টেম্বর প্রতিবেশীরা ওই ব্যবসায়ীর বাড়ি গিয়ে দেখতে পায় যে বাড়ির মেঝেতে পড়ে রয়েছে ব্যবসায়ীর মৃতদেহ। তাঁর মাতা থ্যাতলানো, ও সারা গায়ে আঘাতের চিহ্ন। দেহের একাধিক জায়গায় রয়েছে রক্ত ও ক্ষতের দাগ। হাত-পা সাদা হয়ে গিয়েছে। প্রতিবেশীরা জিজ্ঞেসা করায় তাঁর স্ত্রী জানায়, গলায় দড়ি দিয়েছিল তার স্বামী। সেই দড়ি কেটে সে নিজেই নামিয়েছে। এদিকে অভিযুক্ত প্রেমিকও অ্যাম্বুলেন্স নিয়ে চলে আসে তখন।

বিষয়টি পুলিশকে জানানো হয়। আটক করা হয় স্ত্রী ও তার প্রেমিকাকে। পুলিশ অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: Bengaluru: মহিলাকে ধর্ষণ উবের চালকের! ফোন ছিনিয়ে থানায় জমা দিলেন নির্যাতিতা