Madhya Pradesh Case: রাতের শহরে দেদার লাথি, ঘুষি, কিল! রাজপথে দুই মহিলার মারামারির দৃশ্য দেখে মুখ হাঁ সকলের

Madhya Pradesh: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েকজন ব্যক্তির সঙ্গে ওই তাঁরা ওই পানশালায় পার্টি করতে গিয়েছিলেন। সেখানে মদ্যপান করার পর কোনও একটি বিষয় নিয়ে তাদের মধ্যে তীব্র বাদানুবাদ হয়।

Madhya Pradesh Case: রাতের শহরে দেদার লাথি, ঘুষি, কিল! রাজপথে দুই মহিলার মারামারির দৃশ্য দেখে মুখ হাঁ সকলের
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 1:52 PM

ভোপাল: বন্ধু অথবা ঘনিষ্ঠদের সঙ্গে পানশালায় গিয়ে মদ্যপান এখন আর নতুন কোনও ঘটনা নয়। দৈনন্দিন জীবনের কাজের চাপ খানিক হালকা বারে গেয়ে সুরারসে গলা ভিজিয়ে নেওয়াই এখন দস্তুর। কিন্তু রাতের শহরের এমন এক দৃ্শ্য ভাইরাল হয়েছে যা দেখে অনেকেই রীতিমতো অবাক হয়ে গিয়েছেন। রাজপথে উন্মত্ত অবস্থায় কয়েকজন মহিলাকে মারামারি করতে দেখা গিয়েছে। জানা গিয়েছে এই ঘটনাটি মধ্য প্রদেশের ভোপালের ঘটেছে। ভোপালের হোসাঙ্গবাদ রোডের একটি পানশালার বাইরে একটি হঠাৎ করে মারামারিতে জড়িয়ে পড়েন কয়েকজন মহিলা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহিলাদের প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, পানশালার বাইরে দুই মহিলা মারমারিতে জড়িয়ে পড়েছিলেন। আরও কয়েকজন মহিলাও সেখানে উপস্থিত ছিলেন। মারামারিতে জড়িয়ে পড়া দুই মহিলাকে থামানোর চেষ্টা করেছিলেন অন্য সঙ্গীরা। ওই দুই মহিলা একে অপরকে কিল, চর, ঘুষি মারার পাশাপাশি অশ্রাব্য গালিগালাজ করেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েকজন ব্যক্তির সঙ্গে ওই তাঁরা ওই পানশালায় পার্টি করতে গিয়েছিলেন। সেখানে মদ্যপান করার পর কোনও একটি বিষয় নিয়ে তাদের মধ্যে তীব্র বাদানুবাদ হয়। জানা গিয়েছে, প্রেম ঘটিত বিষয় নিয়েই তাদের মধ্য বাকবিতণ্ডার সূত্রপাত হয়েছিল। অন্যান্য মহিলারাও ক্রমাগত তাদেরকে থামানোর চেষ্টা করে যাচ্ছিলেন। মারামারিক খবর পেয়ে স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়েছিল। ওই মহিলাদের থানায় নিয়ে যাওয়ায়। পরবর্তীকালে রাতে তাদের ছেড়ে দেওয়া হয়েছিল। মিসরড থানার পুলিশ জানিয়েছে ওই মহিলাদের প্রত্যেকেই উচ্চবিত্ত পরিবারের।