Bihar electrician: গার্লফ্রেন্ডের সঙ্গে অন্ধকারে দেখা করার তীব্র বাসনা! সন্ধে নামলেই গ্রাম জুড়ে অবাক কাণ্ড…

Bihar electrician: গার্লফ্রেন্ডের সঙ্গে অন্ধকারে দেখা করার তীব্র বাসনা! সন্ধে নামলেই গ্রাম জুড়ে অবাক কাণ্ড...
ছবি- প্রতীকী চিত্র

Love Affairs: তদন্তে নেমে গ্রামবাসীরা জানতে পারেন, নিয়মিত কয়েক ঘণ্টার এই লোডশেডিংয়ের পিছনে স্থানীয় এক ইলেকট্রিশয়ান জড়িত। অন্ধকারে নিজের প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য তিনি প্রতিদিন গোটা গ্রামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিতেন।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 11, 2022 | 5:32 PM

পূর্ণিয়া: প্রেমের সম্পর্ক (Love Affairs) পৃথিবীর সবচেয়ে সুন্দর সম্পর্কগুলির মধ্যে অন্যতম। অনেকেই প্রেমের জন্য যেমন যে কোনও ধরনের ত্যাগ করতে পারেন, তেমন অনেকেই প্রেম জয় করার তাগিদে হিংসাত্মক হয়ে ওঠেন। কিন্তু নিজের প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য কোনও ইলেকট্রিশিয়ান (Electrician) এমন কাজ করতে পারেন, তা অনেকে স্বপ্নেও কল্পনা করতে পারছেন না। বিহারের (Bihar) এই ইলেকট্রিশিয়ান প্রেমিকার সঙ্গে অন্ধকারে দেখা করার জন্যই গোটা গ্রামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিতেন। সন্ধে নামলেই কয়েক ঘণ্টার জন্য অন্ধকারে ডুবে যেত গোটা গ্রাম। গ্রামবাসীর ঘটনার কথা জানতে পারার পরই তা প্রকাশ্যে আসে। এবার গোটা ঘটনার বর্ণনা দেওয়া যাক। বিহারের পূর্ণিয়া জেলার গনেশপুর গ্রামে প্রত্যেক দিনে হঠাৎ করে কয়েক ঘণ্টার জন্য লোডশেডিং হত। স্থানীয় গ্রামবাসীরা লক্ষ্য করেন, তাদের পাশের গ্রামে সব ঠিক থাকলেও তাদের গ্রামে লাগাতার এই ঘটনা ঘটত। গ্রামবাসীরা ঘটনার তদন্ত করে দেখার সিদ্ধান্ত নিয়েছিলেন, সেই সময়ই এই ঘটনাটি প্রকাশ্যে আসে।

এই খবরটিও পড়ুন

তদন্তে নেমে গ্রামবাসীরা জানতে পারেন, নিয়মিত কয়েক ঘণ্টার এই লোডশেডিংয়ের পিছনে স্থানীয় এক ইলেকট্রিশয়ান জড়িত। অন্ধকারে নিজের প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য তিনি প্রতিদিন গোটা গ্রামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিতেন। ঘটনার কথা জানতে পেরেই স্থানীয়রা তাঁকে হাতেনাহাতে ধরার পরিকল্পনা করেছিলেন। সেই মতো ইলেকট্রিশিয়ানকে ধরার জন্য ওত পেতে ছিলেন গ্রামবাসীরা। ওই যুবক যখন বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে আসে, তখন তাঁকে হাতে না হাতে ধরে ফেলেন গ্রামবাসীরা। ধরা পড়ার পর গ্রামবাসীরাদের কাছে নিজের অপকর্মের কথা স্বীকার করে নিয়েছিলেন ওই ব্যক্তি। তিনি বলেন, যখন তাঁর নিজের প্রেমিকার সঙ্গে দেখা করার বাসনা জাগত, তখনই সে গ্রামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিতেন। ক্ষুব্ধ গ্রামবাসীরা তাঁকে মারধর করে বলেও জানা গিয়েছে। তবে ওই ইলেকট্রিশিয়ানের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA