Covid Positive: করোনা আক্রান্ত হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী, বাতিল প্রধানমন্ত্রীর সঙ্গে প্রথম বৈঠক

হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর উপসর্গ-বিহীন করোনা হয়েছে। বর্তমানে নিজের বাসভবনেই আইসোলেশনে রয়েছেন মুখ্যমন্ত্রী সুখবিন্দর সুখু।

Covid Positive: করোনা আক্রান্ত হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী, বাতিল প্রধানমন্ত্রীর সঙ্গে প্রথম বৈঠক
হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং সুখু। ছবি সৌজন্য: টুইটার।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2022 | 12:34 PM

সিমলা: মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসার পর মাত্র এক সপ্তাহ পেরিয়েছে। এর মধ্যেই করোনা আক্রান্ত হলেন হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং সুখু। সোমবার হিমাচলের মুখ্যমন্ত্রীর অফিসের (CMO) তরফে একথা জানানো হয়েছে। ফলে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর বৈঠকও এদিন বাতিল হয়ে গিয়েছে।

হিমাচল সরকারের মুখপাত্র জানান, এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে নয়া দিল্লিতে হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং সুখুর বৈঠক ছিল। সেই বৈঠকের আগে রবিবার সুখবিন্দর সুখুর রুটিন চেকআপ হয়। তখনই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তিনি আরও বলেন, মুখ্যমন্ত্রীর উপসর্গ-বিহীন করোনা হয়েছে। তবে তিনি সমস্ত রকম সতর্কতা মেনে চলছেন। বর্তমানে নিজের বাসভবনেই আইসোলেশনে রয়েছেন মুখ্যমন্ত্রী সুখবিন্দর সুখু। প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর এদিনের বৈঠক বাতিল করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১১ ডিসেম্বর হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পদে শপথ নেন সুখবিন্দর সিং সুখু। মুখ্যমন্ত্রী হওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে এদিনই তাঁর প্রথম বৈঠক ছিল। কিন্তু, মুখ্যমন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার জেরে সেই প্রথম বৈঠক বাতিল হয়ে গেল। আগামী ২২ ডিসেম্বর, বৃহস্পতিবার থেকে হিমাচল বিধানসভার শীতকালীন অধিবেশন শুরু হচ্ছে। সেই অধিবেশনেও যোগ দিতে পারবেন না সুখবিন্দর সিং সুখু।

অন্যদিকে, মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পর গত ১৬ ডিসেম্বর রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রা-য় যোগ দিয়েছিলেন সুখবিন্দর সিং সুখু। তার দিন দুয়েকের মধ্যেই করোনা আক্রান্ত হলেন মুখ্যমন্ত্রী।