এই বেড়ালকে খুঁজে দিলেই মিলবে ৩০ হাজার টাকা!

এক পশু চিকিৎসা কেন্দ্রে (Animal Care Centre) ভর্তি করা হয়েছিল বিড়ালটিকে। সেখান থেকে উধাও হয়ে যায় বেড়ালটি। অনেক খোঁজাখুঁজি করেও সুরাহা হয়নি।

এই বেড়ালকে খুঁজে দিলেই মিলবে ৩০ হাজার টাকা!
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 9:01 PM

হায়দরাবাদ: হারিয়ে গিয়েছে প্রিয় পোষ্য। তার খোঁজে বিজ্ঞাপন দিলেন হায়দরাবাদের (Hyderabad) এক মহিলা। ২৪ জুন হারিয়ে গিয়েছে পোষা বেড়াল (Cat)। তার খোঁজেই রাতদিন এক হয়ে গিয়েছে মহিলার। মহিলার নাম সেরিনা নাত্তো। গত কয়েক দিন ধরেই তার প্রাণাধিক প্রিয় বেড়ালটি নিখোঁজ।

এক পশু চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছিল বিড়ালটিকে। সেখান থেকে উধাও হয়ে যায় বেড়ালটি। অনেক খোঁজাখুঁজি করেও সুরাহা হয়নি। এমনকি থানাতেও অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন তিনি। কিন্তু বেড়াল হারানোর অভিযোগ জমা নেয়নি থানা।

এরপরেই বিশেষ সিদ্ধান্ত নেন সেরিনা নাত্তো। প্রিয় বেড়াল জিঞ্জারের নামে পোস্টার ছাপান তিনি। সামাজিক মাধ্যমেও বেড়ালের খোঁজে বিজ্ঞাপন দেন তিনি। হ্যাশটাগ ‘সার্চ মাই জিঞ্জার’ দিয়ে প্রিয় বেড়ালের খোঁজ চালান তিনি। অনেকে তার পোস্ট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এখানেই থেমে থাকেননি তিনি। প্রিয় জিঞ্জারকে যে ব্যক্তি খুঁজে দিতে পারবে তার জন্য পুরস্কারও ঘোষণা করেছেন তিনি। সেরিনা নাত্তো জানিয়েছেন তার পোষ্য বেড়ালের বয়স ৮ মাস। তাকে খুঁজে দিতে পারলে সেই ব্যক্তিকে ৩০ হাজার টাকা দিয়ে পুরস্কৃত করবেন তিনি। এই মর্মে ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়। আরও পড়ুন: উপকার করেছিল ১ লাখ টাকা দিয়ে, বিনিময়ে গলায় ফাঁস লাগিয়ে খুন দম্পতির