Helicopter Crashed: অরুণাচল প্রদেশে ভেঙে পড়ল ভারতীয় সেনার চিতা, মৃত্যু পাইলটের

Helicopter Crashed: সূত্রের খবর, এদিন সকাল ১০টা নাগাদ তাওয়াঙে রুটিন উড়ানের জন্য বেরিয়েছিল এই হোলিকপ্টারটি। তখনই মাঝ আকাশে ভেঙে পড়ে এটি।

Helicopter Crashed: অরুণাচল প্রদেশে ভেঙে পড়ল ভারতীয় সেনার চিতা, মৃত্যু পাইলটের
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Oct 05, 2022 | 5:33 PM

অরুণাচল প্রদেশ: কিছু মাস আগে তামিলনাড়ুর কুন্নুরে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে চপার দুর্ঘটনার কবলে পড়েছিলেন দেশের প্রথম সিডিএস জেনারেল বিপিন রাওয়াত। মর্মান্তিক ওই দুর্ঘটনায় প্রাণও হারিয়েছিলেন তিনি। এবার কার্যত একই ঘটনার ছায়া দেখতে পাওয়া গেল অরুণাচল প্রদেশে (Helicopter Crashed in Arunachal Pradesh)। অরুণাচলের তাওয়াঙে চিনা সীমান্তের কাছে আচমকা ভেঙে পড়ল ভারতীয় সেনার (Indian Army) চিতা হেলিকপ্টার।

মর্মান্তিক এই দুর্ঘটনায় ইতিমধ্যেই এক পাইলটের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। আর একজন পাইলট হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তবে ঠিক কী কারণে এই দুর্ঘটনা ঘটল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। সূত্রের খবর, এদিন সকাল ১০টা নাগাদ তাওয়াঙে রুটিন উড়ানের জন্য বেরিয়েছিল এই হোলিকপ্টারটি। তখনই মাঝ আকাশে ভেঙে পড়ে এটি। ভেঙে পড়ার পরেই হেলিকপ্টারটি থেকে দুই পাইলটকে উদ্ধার করা হয়। সূত্রের খবর, ততক্ষণে এক পাইলটের মৃত্যু হয়েছে। তবে দেহে প্রাণ ছিল আর একজনের। তাঁকে ভর্তি করা হয় নিকটবর্তী সেনা হাসপাতালে। 

তেজপুরের প্রতিরক্ষা বিষয়ক মুখপাত্র কর্নেল ওয়ালিয়া ঘটনার কথা নিশ্চিত করেছেন। তবে ভারতীয় সেনার তরফে এখনও কোনও বিবৃতি দেওয়া হয়নি। তবে সূত্রের খবর, দ্রুত এ ঘটনার তদন্ত শুরু করা হবে বায়ু সেনার তরফে। অন্যদিকে হেলিকপ্টার দুর্ঘটনা নিয়ে শোক প্রকাশ করে টুইট করতে দেখা গিয়েছে কেন্দ্রীয় আইনমন্ত্রী তথা অরুণাচলের জনপ্রতিনিধি কিরেণ রিজিজুকে। টুইটে তিনি লিখেছেন , ‘অরুণাচল প্রদেশের তাওয়াং জেলা থেকে এই মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনার খবর পাওয়া গিয়েছে। আমি দুর্ঘটনার কবলে পড়া পাইলটদের জন্য প্রার্থনা করছি।’

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla