Bizarre: বউয়ের রাগ ভাঙাতে শ্বশুরবাড়ি যাব! বসকে অফিসে ছুটির আবেদন পত্রে লিখলেন স্বামী

Leave Application: ছেলে, মেয়ে নিয়ে বাপের বাড়ি চলে গিয়েছেন স্ত্রী। সেখানে গিয়ে স্বামীর সঙ্গে কথাও বলছেন না। ফিরেও আসছেন না।

Bizarre: বউয়ের রাগ ভাঙাতে শ্বশুরবাড়ি যাব! বসকে অফিসে ছুটির আবেদন পত্রে লিখলেন স্বামী
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Aug 06, 2022 | 9:30 AM

কানপুর: সাংসারিক বিষয় নিয়ে স্বামীর উপর বিরক্ত ছিলেন স্ত্রী। তার পর ঝগড়া হয়েছে। এর পরই ছেলে, মেয়ে নিয়ে বাপের বাড়ি চলে গিয়েছেন স্ত্রী। সেখানে গিয়ে স্বামীর সঙ্গে কথাও বলছেন না। ফিরেও আসছেন না শ্বশুরবাড়ি। এই নিয়েই মহা সমস্যায় পড়েছেন স্বামী। দাম্পত্য জীবনে মনোমালিন্য তো হয়েই থাকে। তাই বলে স্ত্রী এত রেগে গিয়েছেন, যে রাগ কমার কোনও লক্ষণই নেই। এদিকে অফিস রয়েছে রোজ। স্ত্রীর রাগ ভাঙিয়ে যে বাড়ি ফেরাবেন, ফোন না ধরায় সেই সুযোগও নেই। বাধ্য হয়ে অফিসের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে ছুটির আবেদন করেছিলেন ওই ব্যক্তি। সেই আবেদনই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

উত্তর প্রদেশের কানপুরে একটি সরকারি অফিসে কাজ করেন ওই ব্যক্তি। প্রেম নগরের বিডিও-কে ছুটির আবেদনপত্র দিয়েছিলেন তিনি। জরুরিকালীন ভিত্তিতে ২ দিনের ছুটি চেয়েছেন তিনি। আবেদন পত্রে লিখেছেন, তাঁর উপর রাগ করে ছেলে, মেয়েকে নিয়ে শ্বশুর বাড়ি চলে গিয়েছেন স্ত্রী। কিছুতেই ফিরে আসতে রাজি নন তিনি। তাই স্ত্রীর অভিমান ভাঙাতে দু’দিনের ছুটি নিয়ে শ্বশুরবাড়ি যাবেন তিনি। সেখান থেকে স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনবেন। হিন্দিতে লেখা ছুটির আবেদনপত্র নিয়ে জোর আলোচনা নেটিজেনদের মধ্যে। ওই ব্যক্তির স্পষ্টবাদিতার প্রশংসা করেছেন নেটিজনরা।

জানা গিয়েছে, স্ত্রীকে ফিরিয়ে আনতে ওই ব্যক্তির করা ছুটির আবেদন বৃথা যায়নি। বিডিও তাঁকে ছুটির অনুমতি দিয়েছেন। তবে এই ছুটির আবেদন নেটিজেনদের মনে করিয়ে দিয়েছে অতীরের বিভিন্ন ঘটনার কথা। এক নেটিজন যেমন লিখেছেন, “আমার এক অধঃস্তন কর্মী একবার আমার কাছে একটি ছুটির আবেদন করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, অন্য একটি সংস্থায় ইন্টারভিউ রয়েছে তাঁর। সেখানে যাওয়ার জন্যে একদিনের ছুটি চেয়েছিলেন তিনি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla