Karnataka Woman Physical Abuse: ঠাটিয়ে চড়, পেটে লাথি! রাস্তায় ফেলে মহিলা আইনজীবীর সঙ্গে ‘ভয়ঙ্কর’ কাণ্ড ঘটালেন প্রতিবেশী

Karnataka Woman Physical Abuse: পুলিশের তরফে জানানো হয়েছে, সঙ্গীতা নামক ওই আইনজীবীর উপরে হামলা চালিয়েছেন তাঁরই প্রতিবেশী মনতেষ।  যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে তীব্র আক্রোশের সঙ্গে ওই মহিলার উপরে আক্রমণ করছেন।

Karnataka Woman Physical Abuse: ঠাটিয়ে চড়, পেটে লাথি! রাস্তায় ফেলে মহিলা আইনজীবীর সঙ্গে 'ভয়ঙ্কর' কাণ্ড ঘটালেন প্রতিবেশী
রাস্তায় মহিলাকে মারধর করছেন অভিযুক্ত
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 2:32 PM

বেঙ্গালুরু: রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন লোকজন, তার মাঝেই এক মহিলাকে ঠাটিয়ে চড় মারছেন এক ব্য়ক্তি। একবার নয়, বারংবার তাঁকে মারধর করছেন ওই ব্যক্তি। আশেপাশের লোকজনের নজরে গোটা ঘটনাটি পড়লেও, তারা নীরব দর্শকের ভূমিকাই পালন করলেন। চুপচাপ দাঁড়িয়ে অনেকে ভিডিয়োও করেন, কিন্তু সাহায্যের জন্য কেউই এগিয়ে আসেনি। ঘটনাটি ঘটেছে কর্নাটকের বাগালকোটে। পুলিশের তরফে জানানো হয়েছে, ভাইরাল ভিডিয়োটি নজরে আসার পরই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, যে মহিলাকে তিনি মারধর করছিলেন, তিনি পেশায় একজন আইনজীবী।

পুলিশের তরফে জানানো হয়েছে, সঙ্গীতা নামক ওই আইনজীবীর উপরে হামলা চালিয়েছেন তাঁরই প্রতিবেশী মনতেষ।  যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে তীব্র আক্রোশের সঙ্গে ওই মহিলার উপরে আক্রমণ করছেন। তিনি ওই মহিলাকে প্রথম যে চড়টি মারেন, তাতে ওই মহিলা ছিটকে কিছুটা পিছিয়ে যান। এরপরে ওই মহিলার পেটেও লাথি মারতে দেখা যায় ওই ব্যক্তিকে। ওই মহিলা নিজেকে রক্ষা করতে সামনের একটি রেস্তরাঁর চেয়ার তুলে ধরলেও, অভিযুক্ত ব্যক্তি থামেননি। ফের তাঁকে লাথি মারেন এবং আরও কয়েকবার চড়ও মারেন।

ঘটনাস্থলে বেশ কয়েকজন উপস্থিত থাকলেও, তারা কেউই ওই মহিলাকে সাহায্য করতে এগিয়ে আসেননি। কয়েকজন দাঁড়িয়ে গোটা ঘটনার ভিডিয়োও করেন। পরে পুলিশের নজরে ভিডিয়োটি আসতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পুলিশি জেরায় অভিযুক্ত মনতেষ জানিয়েছেন, ব্যক্তিগত শত্রুতার জেরেই ওই আইনজীবীর উপরে হামলা করেছিলেন। তাঁর দাবি, জমি সংক্রান্ত একটি মামলা নিয়ে বিবাদ শুরু হয়। ওই মহিলা আইনজীবী তাঁকে অতীতে বেশ কয়েকবার হেনস্থা ও অত্যাচার করেছেন বলেও দাবি করেন। একাধিকবার তাদের মধ্যে ঝগড়া ও মারপিটও হয়েছে।