ভোটের আগে অশ্লীল ভিডিয়োয় দেখা গেল মন্ত্রীকে, অবশেষে পদত্যাগ!

সম্প্রতি ভাইরাল হয়েছিল একটি অশ্লীল ভিডিয়ো(Sex Tape)। সেখানে দেখা গিয়েছিল এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন ওই মন্ত্রী। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি চাকরির প্রতিশ্রুতি দিয়ে ওই মহিলার সঙ্গে জোর করে সহবাস করেছেন এবং তাঁর পরিবারকেও ভয় দেখিয়েছেন।

ভোটের আগে অশ্লীল ভিডিয়োয় দেখা গেল মন্ত্রীকে, অবশেষে পদত্যাগ!
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Mar 03, 2021 | 5:03 PM

বেঙ্গালুরু: এক রাতের বিনিময়ে মিলবে চাকরি! এমনটাই প্রস্তাব দিয়েছিলেন মন্ত্রী। বাধ্য হয়ে রাজিও হয়েছিলেন চাকরিপ্রার্থী ওি মহিলা। তবে ঘটনার ইতি এখানেই নয়, মন্ত্রীর সঙ্গে সহবাসের পরই ভাইরাল হল সেই ভিডিয়োও। স্থানীয় চ্যানেলগুলিতে মন্ত্রীর কীর্তি ফাঁস হতেই চাপে পড়েছিলেন তিনি। অবশেষে পদত্যাগ করলেন কর্নাটকের জলসম্পদ মন্ত্রী রমেশ জারকিহোলি (Ramesh Jarkiholi)। বুধবার সকালে তিনি মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা (BS Yediyurappa)-র হাতে নিজের পদত্যাগ পত্র তুলে দেন। যদিও মন্ত্রীর দাবি তিনি নির্দোষ।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি অশ্লীল ভিডিয়োয় দেখা যায়, ওই মন্ত্রী এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন। একাধিক স্থানীয় চ্যানেলে সেই ভিডিয়ো দেখানোও হয়। মঙ্গলবারই দীনেশ কাল্লাহাল্লি নামক এক ব্যক্তি পুলিশের কাছে রমেশ জারকিহোলির বিরুদ্ধে চাকরির টোপ দিয়ে শারীরিক নির্যাতন এবং নির্যাতিতা ও তাঁর পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করেন।

আজ মুখ্যমন্ত্রীর হাতে পদত্যাগ পত্র তুলে দিয়ে রমেশ জারকিহোলি বলেন, “আমার বিরুদ্ধে যে অভিযোগগুলি আনা হয়েছে, তার সঙ্গে সত্যের কোনও যোগ নেই। এর জন্য তদন্তের দরকার। আমি নিশ্চিত যে তদন্তে আমি নির্দোষ প্রমাণিত হব। নৈতিকতার খাতিরে আমি পদত্যাগ করছি।”

আরও পড়ুন: করোনার টিকা নিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

জলসম্পদমন্ত্রী স্বেচ্ছায় পদত্যাগ করেছেন বলে দাবি করলেও সূত্রের কবর, বিজেপির শীর্ষমহলের চাপেই তিনি পদত্যাগ করেছেন। কর্নাটকের বিজেপির জেনেরাল সেক্রেটারি ইনচার্জ অরুণ সিং জানান, পাঁচ রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচন ও কর্নাটকের পঞ্চায়েত নির্বাচনের বিষয়টি মাথায় রেখে দলের সিদ্ধান্ত শীর্ষনেতাদের জানানো হয়েছে।

পদত্যাগের পরই মন্ত্রীর ভাই তথা বিজেপি বিধায়ক বলচন্দ্র জারকিহোলি সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন এবং যাঁরা ওই বিতর্কিত ভিডিয়োটি পোস্ট করেছেন, তাঁদের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছেন। তিনি বলেন, “যে মহিলার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনা হয়েছে, তাঁর পরিচয় এখনও জানা যায়নি। কেউ একজন অভিযোগ দায়ের করে বলেছেন যে নির্যাতিতার আত্মীয়রা অভিযোগ জানানোর জন্য চাপ সৃষ্টি করছেন। এই অভিযোগ নেওয়াই উচিত নয়, কারণ যিনি নির্যাতিত হয়েছেন, তাঁর কথায় অভিযোগ নেওয়া উচিত, রাস্তার যেকোনও ব্যক্তির কথায় নয়।”

আরও পড়ুন: সকালেই আয়কর হানা তাপসী-অনুরাগদের বাড়িতে