Madhya Pradesh: গুঁজে দিয়ে প্লাস্টিকের ব্যাগ, দুই বছর পর প্রতিবেশী কাকিমার উপর ভয়ঙ্কর প্রতিশোধ কিশোরের

Madhya Pradesh 16-year-old rapes 58-year-old woman: তার বিরুদ্ধে একটি মোবাইল ফোন চুরির অপবাদ দিয়েছিল প্রতিবেশীর পরিবার। দুই বছর ধরে প্রতিশোধের অপেক্ষায় ছিল ১৬ বছরের কিশোরটি।

Madhya Pradesh: গুঁজে দিয়ে প্লাস্টিকের ব্যাগ, দুই বছর পর প্রতিবেশী কাকিমার উপর ভয়ঙ্কর প্রতিশোধ কিশোরের
দুই বছর পর ভয়ঙ্কর প্রতিশোধ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 3:32 PM

ভোপাল: এক প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে যেত কিশোরটি। তার বিরুদ্ধে একটি মোবাইল ফোন চুরির অপবাদ দিয়েছিল সেই প্রতিবেশীর পরিবার। তারপর থেকে গত দুই বছর ধরে প্রতিশোধ নেওয়ার জন্য তক্কে তক্কে ছিল সে। সুযোগ পেতেই ঘটালো ভয়ঙ্কর কাণ্ড। এক নির্মাণাধীন বাড়িতে প্রতিবেশী কাকিমাকে টেনে নিয়ে গিয়ে, তার মুখে প্লাস্টিকের ব্যাগ এবং কাপড় গুঁজে দিয়ে, ধর্ষণ করে হত্যার অভিযোগ উঠেছে ১৬ বছরের কিশোরটির বিরুদ্ধে। শুধু তাই নয়, হত্যার আগে একটি কাস্তে দিয়ে ওই মহিলার দেহের বিভিন্ন অংশে এবং একটি লাঠি দিয়ে তাঁর গোপণাঙ্গে আঘাত করেছিল সে, এমনও অভিযোগ রয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গত ৩০ জানুয়ারি, মধ্যপ্রদেশের রেওয়া শহরের কাছে, হনুমান থানার আওতাধীন কৈলাসপুরী গ্রামে।

রবিবার (৫ ফেব্রুয়ারি) পুলিশের অতিরিক্ত সুপার বিবেক লাল জানিয়েছেন, গত ১ ফেব্রুয়ারি, কৈলাসপুরী গ্রামের এক নির্মাণাধীন বাড়িতে এক ৫৮ বছর বয়সী মহিলার নিথর দেহ উদ্ধার করেছিল পুলিশ। তদন্তে পুলিশ দেখেছিল, নৃশংসভাবে হত্যা করা হয়েছে ওই মহিলাকে। তাঁর মাথা, হাত, গলা, বুকে ধারালো অস্ত্রের আঘাত ছিল। তাঁর গোপণাঙ্গেও আঘাতের চিহ্ন ছিল। বিভিন্ন সূত্রের খবর এবং তদন্তের ভিত্তিতে, ওই কিশোর ছেলেটির উপর সন্দেহ তৈরি হয়েছিল পুলিশের। নহত মহিলার পরিবারের পক্ষ থেকেও ওই ছেলেটির বিষয়ে সন্দেহ প্রকাশ করা হয়। তাঁরা জানিয়েছিলেন, দুই বছর আগে ওই কিশোর তাঁদের বাড়িতে নিয়মিত টিভি দেখতে আসত। কিন্তু, মোবাইল চুরির অভিযোগ করার পর থেকে তাদের মধ্যে শত্রুতা তৈরি হয়েছিল। এরপর, পুলিশ ওই কিশোরকে আটক করে জেরা করে। জেরার মুখে সে অপরাধ শিকার করে।

কী ঘটেছিল ৩০ জানুয়ারি রাতে? ওইদিন ওই মহিলার স্বামী এবং ছেলে বাড়িতে ছিলেন না। সেই সুযোগে তাদে বাড়িতে ঢুকেছিল কিশোর ছেলেটি। মহিলা খাটে ঘুমোচ্ছিলেন। সেই অবস্থায় তার উপর হামলা করেছিল সে। মহিলা চিৎকার করা শুরু করলে, তাঁর মুখে সে গুঁজে দিয়েছিল একটি প্লাস্টিকের ব্যাগ এবং কিছু কাপড়-চোপড়। এরপর দড়ি ও তার দিয়ে মহিলার মুখে একটি প্লাস্টিকের ব্যাগও বেঁধে দিয়েছিল। তারপর তাঁকে টেনে নিয়ে গিয়েছিল ওই নির্মাণাধীন বাড়িটিতে। সেখানে আরেকটি প্লাস্টিকের ব্যাগ দিয়ে মহিলাকে একটি দরজার সঙ্গে বেঁধে ফেলেছিল সে। শ্বাসরুদ্ধ হয়ে মহিলা চলৎশক্তিহীন হয়ে পড়েছিলেন। ওই অবস্থায় মহিলাকে বারবার করে আঘাত করে এবং ধর্ষণ করে কিশোরটি। এমনকি, তাঁর যৌনাঙ্গে একটি লাঠিও ঢুকিয়ে দিয়েছিল। পরে মহিলাদের বাড়ি থেকে নগদ ১০০০ টাকা এবং কিছু গয়না নিয়ে সে পালিয়েছিল।

পুলিশ জানিয়েছে, ওই কিশোরকে আটক করে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে, ধর্ষণ, হত্যা, রাতের অন্ধকারে কারোর বাড়িতে হানা দেওয়া, চুরি, প্রমাণ লোপাট-সহ ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা করা হয়েছে।