Dead Body Dragged: ধাক্কা মারার পর নাকি বুঝতেই পারেননি! বাইক আরোহীর দেহ ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল গাড়ি

Gujarat: সাগর পাটিল নামক ওই যুবককে ধাক্কা মেরে, ১২ কিলোমিটার টেনে হিচড়ে নিয়ে যাওয়ার পর যখন হুঁশ হয় অভিযুক্তের, তখন সে গাড়িটি ফেলে পালিয়ে যায়।  সেই সময়ই পিছন থেকে আসছিলেন এক বাইক চালক। তিনি গোটা ঘটনাটি দেখতে পেয়ে মোবাইলে ছবি তুলে রাখেন এবং পুলিশে খবর দেন।

Dead Body Dragged: ধাক্কা মারার পর নাকি বুঝতেই পারেননি! বাইক আরোহীর দেহ ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল গাড়ি
প্রতীকি ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 10:58 AM

আহমেদাবাদ:  নববর্ষের রাতে দিল্লির ভয়ানক ঘটনার কথা মনে আছে? ২১ বছরের এক যুবতীর স্কুটিতে ধাক্কা মেরেছিল দ্রুতগতিতে আসা একটি এসইউভি গাড়ি। ধাক্কা মারার পরও ওই গাড়ি থামেনি। যুবতীর পা জড়িয়ে যায় গাড়িতে, সেই অবস্থাতেই টেনে হিচড়ে ১২ কিলোমিটার টেনে নিয়ে যায় গাড়িটি। ওই ঘটনার এক মাসও কাটেনি, তার আগেই ফের একই ধরনের ঘটনা সামনে এল। এক বাইক চালককে ধাক্কা মেরে প্রায় ১২ কিলোমিটার টেনে নিয়ে গেলেন এক গাড়ি চালক (Car Accident)। ঘটনাটি ঘটেছে গুজরাটে (Gujarat)। দুর্ঘটনায় ওই বাইক চালকের মৃত্যু হয়। ঘটনাটি গত ডিসেম্বর মাসে ঘটলেও, এতদিন পলাতক ছিল অভিযুক্ত। বৃহস্পতিবার পুলিশ (Police) ওই ব্যক্তিকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার গুজরাটের সুরাট পুলিশের তরফে জানানো হয়, গত ১৮ ডিসেম্বর গুজরাটের সুরাট জেলার বাইরের অংশ পালসানায় এক ব্যক্তি সামনে দিয়ে যাওয়া এক বাইক চালককে ধাক্কা মারেন। পুলিশ কেসের ভয়ে ওই ব্যক্তি গাড়ি দাঁড় না করিয়েই পালিয়ে যান। তিনি এটাও খেয়াল করেননি যে গাড়ির নীচে আটকে রয়েছেন ওই বাইক চালক। প্রায় ১২ কিলোমিটার ওই ব্যক্তিকে টেনে নিয়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বাইক চালকের। মৃত যুবকের নাম সাগর পাটিল। দুর্ঘটনার পরই পালিয়ে যান ওই ব্যক্তি। এতদিন মুম্বই ও রাজস্থানের বিভিন্ন জায়গায় তিনি গা ঢাকা দিয়ে ছিলেন।

জানা গিয়েছে, সাগর পাটিল নামক ওই যুবককে ধাক্কা মেরে, ১২ কিলোমিটার টেনে হিচড়ে নিয়ে যাওয়ার পর যখন হুঁশ হয় অভিযুক্তের, তখন সে গাড়িটি ফেলে পালিয়ে যায়।  সেই সময়ই পিছন থেকে আসছিলেন এক বাইক চালক। তিনি গোটা ঘটনাটি দেখতে পেয়ে মোবাইলে ছবি তুলে রাখেন এবং পুলিশে খবর দেন। তাঁর ওই ছবি দেখেই অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম বীরেন লাদুমোর আহির। তাঁর নির্মাণশিল্প ও রেস্তোরাঁর ব্যবসা রয়েছে। তাঁর দাবি, বাইকে ধাক্কা মারার পর তিনি বুঝতেই পারেননি যে চালক তাঁর গাড়ির চাকায় আটকে রয়েছে। প্রায় ১২ কিলোমিটার পথ অতিক্রম করে আসার পর তিনি বুঝতে পারেন যে কী করেছেন। গ্রেফতারির ভয়ে তিনি শহর ছেড়ে পালিয়ে যান।

পুলিশের তরফে জানানো হয়েছে, দীর্ঘদিন ধরেই মুম্বই ও রাজস্থানের বিভিন্ন জায়গায় গা ঢাকা দিয়েছিলেন তিনি। বৃহস্পতিবার পুলিশের কাছে গোপনসূত্রে খবর আসে যে  বৃহস্পতিবারই সুরাটে ফিরে এসেছে আহির। কামরেজ টোল প্লাজা দিয়ে প্রবেশ করেছে।  এরপরই তাঁকে গ্রেফতার করে পুলিশ।