Man arrested for rape: এও সম্ভব! নাবালিকা মেয়েকে ধর্ষণের দায়ে পুলিশের হাতে আটক বাবা

Man arrested for rape: এও সম্ভব! নাবালিকা মেয়েকে ধর্ষণের দায়ে পুলিশের হাতে আটক বাবা
প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ (প্রতীকী ছবি)

Rape Case: পুলিশ সূত্রে খবর, মেয়েটির মায়ের তরফে অভিযোগ পাওয়ার পরই শনিবার ওই ব্যক্তিকে গ্রেফতার করেন পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ড বিধির বিভিন্ন ধারা এবং পকসো আইনে মামলা করা হয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jan 18, 2022 | 6:57 AM

জয়পুর: এই সমাজ বারবার নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছে। বিভিন্ন ঘটনায় দেখা গিয়েছে, নিজের ঘনিষ্ঠ আত্মীয়দের লোলুপ দৃষ্টি থেকেও নিরাপদ নয় মেয়েরা। নারী সম্ভ্রম ভুলুণ্ঠিত হয়েছে, হয়েছে অত্যাচার। কিন্তু রাজস্থানের ঘটনা সামনে আসার পর প্রশ্ন উঠতে পারে মেয়েরা কি কোথাও নিরাপদ নয়? রাজস্থানের উদয়পুর জেলায় ৩৭ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে নিজেরই নাবালিকা কন্যাকে ধর্ষণের অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে। রবিবার, নির্যাতিত নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে আটক করে পুলিশ। স্থানীয় থানা সূত্রে এমনটাই জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, মেয়েটির মায়ের তরফে অভিযোগ পাওয়ার পরই শনিবার ওই ব্যক্তিকে গ্রেফতার করেন পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ড বিধির বিভিন্ন ধারা এবং পকসো আইনে মামলা করা হয়েছে। সোমবার ওই থানার আধিকারিক জানিয়েছেন ওই ব্যক্তিকে দ্রুত আদালতে পেশ করা হবে। নাবালিকার মায়ের তরফে দায়ের হওয়া অভিযোগ অনুযায়ী, গত সপ্তাহের শুরুর দিকে নবম শ্রেণির ছাত্রী ওই নাবালিকা পেটে ব্যথা ও অন্যান্য শারীরিক সমস্যার কথা নিজের মা’কে জানায়। এরপর তাঁকে প্রশ্ন করা হলে সে জানায় কীভাবে তাঁর বাবা তাঁকে একাধিকবার ধর্ষণ করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে উদয়পুরের গ্রামে ওই পরিবারের দু’টি বাড়ি রয়েছে। একটি বাড়ি প্রধান রাস্তার ওপর এবং অন্যটি একটু ভেতর দিকে। পুলিশের কাছে দায়ের হওয়া অভিযোগ থেকে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি প্রায়শই নিজের স্ত্রীয়ের সঙ্গে ঝগড়া করে তাঁকে ভেতরের বাড়িতে পাঠিয়ে দিত এবং প্রধান রাস্তার ওপর থাকা বাড়িতে একা থাকত। সেখানেই এই অপরাধের ঘটনাটি ঘটেছে।

উল্লেখ্য, পৃথক আরেকটি ঘটনায় ভিলওয়ার জেলায় ১১ বছর বয়সী এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগের উঠেছে তাঁরই এক আত্মীয়ের বিরুদ্ধে। পুলিশের কাছে দায়ের করা ওই নির্যাতিতার বাবার অভিযোগের ভিত্তিতে জানা গিয়েছে, অভিযুক্ত ওই নাবালিকাকে বাজারে নিয়ে যাওয়ার নাম করে ধর্ষণ করেছেন। পুলিশ জানিয়েছে, ওই নাবালিকার শারীরিক অবস্থার অবনতি হওয়ার সঙ্গে সঙ্গে ধর্ষণের বিষয়টি সামনে আসে। পুলিশ সূত্রে খবর ইতিমধ্যে নির্যাতিতার শারীরিক পরীক্ষা হয়ে গিয়েছে এবং তদন্ত চলছে।

আরও পড়ুন : Covid-19 Vaccination : ফেব্রুয়ারিতে শেষ হতে পারে ১৫-১৮ বছরের টিকাকরণ, মার্চেই ১২-১৪ বছরের টিকাকরণ

আরও পড়ুন : Republic Day Tableau : বাংলার পর এইবার তামিলনাড়ু, ট্যাবলো বাতিল নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি স্ট্যালিনের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA