Gurugram Snatching: ফোন ছিনতাই করে পালিয়েছিল ব্যক্তি, বুদ্ধিমত্তা ও সাহস দিয়ে মোবাইল উদ্ধার করল পল্লবী

Mobile Snatching: বাধ্য হয়ে ওই ছিনতাইবাজকে ধাওয়া করেন ওই তরুণী। ২০০ মিটার তাঁর পিছনে দৌড়েও তাঁকে ধরতে পারেননি। এরপর নিজের স্মার্টওয়াচ দিয়ে তাঁর মোবাইলটিকে ট্র্যাক করতে শুরু করে পল্লবী।

Gurugram Snatching: ফোন ছিনতাই করে পালিয়েছিল ব্যক্তি, বুদ্ধিমত্তা ও সাহস দিয়ে মোবাইল উদ্ধার করল পল্লবী
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 4:26 PM

গুরুগ্রাম: ২৮ অগস্ট হরিয়ানার গুরুগ্রামের পালম বিহারের সেক্টর ২৩ এলাকা থেকে এক মহিলার মোবাইল ফোন চুরি করেছিল এক ব্যক্তি। মহিলা যেভাবে তাঁর হারিয়ে যাওয়া মোবাইলটি খুঁজে পেয়েছেন তা শুনে অনেকেরই চোখ কপালে ওঠার জোগাড়। মঙ্গলবার পুলিশ জানিয়েছে, চুরিতে অভিযুক্ত ব্যক্তির মাথায় মেরে মোবাইল ফোনটি আদায় করেছেন ওই মহিলা। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে এবং এখনও অবধি অভিযুক্তকে গ্রেফতার করা হয়নি।

পুলিশ সূত্রে খবর, পল্লবী কৌশিক নামের ২৮ বছরের ওই তরুণী পালম বিহারের সেক্টর ২৩-র বাসিন্দা। সেখানেই তিনি এক বেসরকারি সংস্থায় কর্মরত। ২৮ অগস্ট হুদা মার্কেটে কেনাকাটার করার সময় সন্ধে ৬টা নাগাদ এক ব্যক্তি তাঁর মোবাইল ছিনিয়ে নিয়ে পালায়। সেই সময় তরুণী ইউপিআই দিয়ে পেমেন্ট করছিলেন। যুবতী পুলিশকে জানিয়েছেন, তিনি চিৎকার করলেও সেখানে উপস্থিত কেউ তাঁকে সাহায্য করেনি।

বাধ্য হয়ে ওই ছিনতাইবাজকে ধাওয়া করেন ওই তরুণী। ২০০ মিটার তাঁর পিছনে দৌড়েও তাঁকে ধরতে পারেননি। এরপর নিজের স্মার্টওয়াচ দিয়ে তাঁর মোবাইলটিকে ট্র্যাক করতে শুরু করে পল্লবী। স্মার্টফোনে সিগন্যাল পাওয়া গিয়েছিল যে তাঁর মোবাইলটি সামনেই ছিল। ৩ ঘণ্টা ধরে সেক্টত ২৩-র বিভিন্ন রাস্তা ঘুরে বেড়িয়েও সে মোবাইল ছিনতাইকারীর কোনও খবর পাননি। শেষে রাত ৯টা নাগাদ অভিযুক্তকে একটি বাইকে বসে থাকে দেখেন পল্লবী। তাঁর সামনে বসে সটান তাঁকে ঘুষি মারেন পল্লবী। এবং তাঁর থেকে নিজের মোবাইলটি আদায় করে নেন। অভিযুক্ত কোনওক্রমে সেখান থেকে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, ইউপিআই পিন ব্যবহার করে ওই ব্যক্তি মহিলার অ্যাকাউন্ট থেকে ৫০ হাজার ৮৬৫ টাকা নিজের অ্যাকাউন্টে ট্র্যান্সফার করে নিয়েছিল। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিকে চিহ্নিত করা চেষ্টা চলছে এবং তাঁকে গ্রেফতার করা চেষ্টা চালানো হচ্ছে।