Adultery: সন্দেহ স্ত্রী পরকীয়ায় লিপ্ত, ঘুমন্ত অবস্থায় স্ত্রীকে যা করলেন স্বামী

Ajmer: মাঝরাতে স্ত্রী ফোনে কথা বলতেন। তাতেই স্বামীর সন্দেহ তৈরি হয়। স্বামী ভাবতেন স্ত্রী অন্য কোনও পুরুষের সঙ্গে প্রেম করছেন।

Adultery: সন্দেহ স্ত্রী পরকীয়ায় লিপ্ত, ঘুমন্ত অবস্থায় স্ত্রীকে যা করলেন স্বামী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2022 | 6:18 PM

অজমেঢ়: মাঝরাতে স্ত্রী ফোনে কথা বলতেন। তাতেই স্বামীর সন্দেহ তৈরি হয়। স্বামী ভাবতেন স্ত্রী অন্য কোনও পুরুষের সঙ্গে প্রেম করছেন। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। সেই সন্দেহ থেকেই ঘুমন্ত স্ত্রীর গলায় ফাঁস দিয়ে খুন করলেন স্বামী। খুন করে প্রমাণ লোপাটের জন্য ঝুলিয়ে দেন দেহ। যাতে দেখে মনে হয় আত্মহত্যা করেছেন। পরে পুলিশি তদন্তে উঠে আসে খুনের বিষয়টি। সম্প্রতি ঘটনাটি ঘটেছে রাজস্থানের আজমেঢ়ে। স্ত্রীকে খুনে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃতের শ্বশুর তাঁকে বাপের বাড়ি থেকে নিয়ে আসেন ১১ জুন। রাজস্থান পুলিশের পরীক্ষা রয়েছে বলে নিয়ে আসেন তাঁকে। এর পর ১৭ জুন মৃতের বাপের বাড়ির লোকের খবর যায়, তাঁর শরীর খারাপ হয়েছে। মেয়ের শ্বশুরবাড়ি পৌঁছলে শ্বশুরবাড়ির লোকেরা জানায়, তিনি আত্মহত্যা করেছেন। এমনকি মেয়ের শ্বশুরবাড়ির লোকেরা দেহ তড়িঘড়ি সৎকারও করেছিল। প্রমাণ লোপাটের চেষ্টা করেছিল।

কিন্তু সুস্থ মেয়ের এ রকম অস্বাভাবিক মৃত্যুতে সন্দেহ বাড়ে পরিবারের লোকেদের। তাঁরা পুলিশে অভিযোগ দায়ের করেন। এর পরই তদন্তে নামে পুলিশ। মৃত ও তাঁর স্বামীর মোবাইল পরীক্ষা করে একাধিক সূত্র পায় পুলিশ। সেই মতো অভিযুক্তের স্বামীকে জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদের সময়ই খুনের কথা স্বীকার করে নেন অভিযুক্ত।

অভিযুক্ত স্বামী পুলিশকে জানিয়েছেন, স্ত্রী ফোনও এক ব্যক্তির সঙ্গে কথা বলতেন। সেখান থেকেই তাঁর সন্দেহ হয়, স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। এর পর একদিন স্ত্রীকে ফোনও কথা বলতে দেখেন। তখন কিছু তিনি না বললেও, স্ত্রী ফোন রেখে ঘুমানোর পরই গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করেন। এর পর গ্রেফতারি এড়াতেই দেহ ঝুলিয়ে দেন বলে জানিয়েছেন স্ত্রী।