Rajasthan Gang War: মেয়েকে কোচিং সেন্টারে ভর্তি করাতে গিয়েছিলেন, গাড়ি থেকে নামতেই বন্দুক উঁচিয়ে ছুটে এসেছিল শহরের ‘ত্রাস’, তারপর…

Rajasthan Gang War: দুই দুষ্কৃতী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ চলাকালীনই সিএলসি কলোনিতে এসে পৌঁছন তারাচন্দ কড়ওয়াসারা। তাঁকে গাড়ি থেকে নামতে দেখেেই বন্দুক উঁচিয়ে ছুটে আসেন গ্যাংস্টার রাজু।

Rajasthan Gang War: মেয়েকে কোচিং সেন্টারে ভর্তি করাতে গিয়েছিলেন, গাড়ি থেকে নামতেই বন্দুক উঁচিয়ে ছুটে এসেছিল শহরের 'ত্রাস', তারপর...
সংঘর্ষের সময়। ছবি টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 7:22 AM

জয়পুর: দুই দুষ্কৃতী গোষ্ঠীর মধ্যে গুলির লড়াই চলছে, তা বুঝতেও পারেননি। মেয়েকে নিয়ে কোচিং সেন্টারে যাচ্ছিলেন ভর্তি করাতে। গাড়ি থেকে বের হতেই আচমকা দুই গোষ্ঠীর সংঘর্ষের মাঝে পড়ে গেলেন। কিছু বুঝে ওঠার আগেই বন্দুক উচিয়ে একজন দৌড়ে এলেন গাড়ির চাবি কেড়ে নিতে। তাঁকে বাধা দেওয়ার চেষ্টা করতেই চলল গুলি। দুই দুষ্কৃতী গোষ্ঠীর সংঘর্ষে প্রাণ খোয়ালেন এক সাধারণ মানুষ। ঘটনাটি ঘটেছে রাজস্থানের শিকারে। শনিবার সকালে দুই দুষ্কৃতী গোষ্ঠীর মধ্যে যে সংঘর্ষে কুখ্যাত গ্যাংস্টার রাজু থেটের মৃত্যু হয়, ওই সংঘর্ষেই বলি হয়েছেন ওই ব্যক্তি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত ব্যক্তির নান তারাচন্দ কড়ওয়াসারা। পেশায় তিনি একজন ব্যবসায়ী। শনিবার তিনি মেয়েকে নিয়ে শিকার শহরের পিপরালি রোডে গিয়েছিলেন। সেখানই একটি কোচিং সেন্টারে মেয়েকে ভর্তি করানোর পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু আচমকাই তিনি দুই গোষ্ঠীর সংঘর্ষের মাঝে চলে আসেন এবং তাঁর গায়ে গুলি লাগে। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। ঘটনাস্থলেই তাঁর মৃত্য়ু হয়।

মৃত তারাচন্দ। ছবি টুইটার

পুলিশ যে সিসিটিভি ফুটেজগুলি পেয়েছেন, তার মধ্যে একটিতে দেখা যায়, কনিতা নামক ১৬ বছরের কিশোরী তাঁর বাবা  তারাচন্দের দেহ আঁকড়ে রাস্তায় বসে কাঁদছেন। ওই কিশোরীর কাকাও গুলিতে আহত হয়েছেন বলে জানা গিয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, যে জায়গায় সংঘর্ষ হয়েছে, সেখানে একাধিক হস্টেল ও কোচিং সেন্টার রয়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে পড়ুয়ারা নানা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য় এখানে প্রস্তুতি নিতে আসেন। এমনকী, নিহত গ্যাংস্টার রাজু থেটোর ভাইয়েরও ওই এলাকায় একটি হস্টেল আছে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, দুই দুষ্কৃতী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ চলাকালীনই সিএলসি কলোনিতে এসে পৌঁছন তারাচন্দ কড়ওয়াসারা। তাঁকে গাড়ি থেকে নামতে দেখেেই বন্দুক উঁচিয়ে ছুটে আসেন গ্যাংস্টার রাজু। হাত থেকে চাবি ছিনিয়ে নিয়ে পালানোর সময়ই গুলি চালায় অভিযুক্ত দুষ্কৃতী। গুলির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন তারাচন্দ। এদিকে, তারই মধ্যে অপর গোষ্ঠীর গুলিতে নিহত হন রাজুও।

নিহতের পরিবারর তরফে জানানো হয়েছে, কনিতা নামক ওই কিশোরী বিগত দুই বছর রে ন্যাশনাল এলিজিবিলিটি কাম এন্ট্রান্স  বা নিট পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। তাঁকে শিকার সহরের কোচিং সেন্টারে ভর্তি করাতে গিয়োই গোষ্ঠী সংঘর্ষের মাঝে পড়ে যান ওই ব্যক্তি। তাঁর পরিবারের তরফে দ্রুত নায্য বিচার ও সরকারি চাকরির দাবি করা হয়েছে।