Tantrik: রেগে যাওয়া স্ত্রীকে বাড়ি ফেরাতে তান্ত্রিকের শরণাপন্ন স্বামী! ব্ল্যাকর ম্যাজিকে কাজ হল?

Black Magic: পারিবারিক সমস্যা নিয়ে ঝগড়া হয়েছিল তাঁর স্ত্রীর সঙ্গে। এর পর তাঁর স্ত্রী চলে যান বাপের বাড়ি। কিছুতেই ফিরতে রাজি হচ্ছিলেন না।

Tantrik: রেগে যাওয়া স্ত্রীকে বাড়ি ফেরাতে তান্ত্রিকের শরণাপন্ন স্বামী! ব্ল্যাকর ম্যাজিকে কাজ হল?
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2022 | 2:47 PM

ভুবনেশ্বর: রাগ করে বাড়ি থেকে চলে গিয়েছেন স্ত্রী। কিছুতেই ফিরছে না। তাই স্ত্রীকে বাড়ি ফেরাতে তান্ত্রিকের শরণাপন্ন হয়েছিলেন স্বামী। তান্ত্রিক আশ্বাস দিয়েছিল তাঁর কাছে পুজো করালে বাড়ি ফিরে আসবে স্ত্রী। সেই মতো টাকা নিয়ে পুজো করে দিয়েছিলেন ওই তান্ত্রিক। কিন্তু তাতেও বাড়ি ফেরেনি ওই ব্যক্তির স্ত্রী। কিছু দিন পর এ কথা তান্ত্রিককে জানাতে যান ওই ব্যক্তি। বিষয়টি নিয়ে তর্কাতর্কিও হয় তাঁদের মধ্যে। এর পর তান্ত্রিক ফের পুজোর জন্য টাকা চান ওই ব্য়ক্তির কাছে। তখনই ওই ব্যক্তি কুঠার দিয়ে আঘাত করে মেরে ফেলেন। এই ঘটনার পর থানায় গিয়ে আত্মসমর্পনও করেন তিনি। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ওড়িশার জাজপুরে।

ওড়িশার জাজপুরের বাসিন্দা শান্তনু বেহরা। পারিবারিক সমস্যা নিয়ে ঝগড়া হয়েছিল তাঁর স্ত্রীর সঙ্গে। এর পর তাঁর স্ত্রী চলে যান বাপের বাড়ি। কিছুতেই ফিরতে রাজি হচ্ছিলেন না। তখন মানিয়া বাবর নামের এক তান্ত্রিকের সঙ্গে আলাপ হয় শান্তনুর। শান্তনুকে বাবর বলে ব্ল্যাক ম্যাজিক করে তিনি ফিরিয়ে আনতে পারবেন তাঁর স্ত্রীকে। সেই ব্ল্য়াক ম্যাজিক করার জন্য ২ হাজার টাকা নিয়েছিলেন। কিন্তু তা করেও শান্তনুর স্ত্রী ফিরে আসেননি। শান্তনু সে কথা জানাতে গিয়েছিলেন ওই তান্ত্রিককে। তখন বাবর নামের ওই তান্ত্রিক ফের টাকা দাবি করেন। তখনই শান্তনুর সঙ্গে তাঁর ঝগড়া লেগে যায়। এর পরই একটি কুঠার দিয়ে তান্ত্রিককে কুপিয়ে খুন করেন শান্তনু। তার পর সুকিন্দা থানায় গিয়ে নিজেই আত্মসমর্পন করেন। পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে ওড়িশার খুরদা জেলায় কর্মীকে খুন করার অভিযোগ ওঠে এক দোকানির বিরুদ্ধে। ওই কর্মী চুরি করেছেন সন্দেহে প্লাস্টিক পাইপ দিয়ে মারধর করেন। তার পর সেই পাইপ কর্মীর গলায় পেঁচিয়ে ধরেছিলেন। তাতেই মৃত্যু হয় ওই কর্মীর।