NEET Exam: নিট পরীক্ষা পাস করে ডাক্তার হওয়ার পথে তরুণী! বাবা-মায়ের উপহার তাঁকে চমকে দিল, দেখুন ভিডিয়ো

birthday girl: ইনস্টাগ্রাম ভিডিয়োতে দেখা গিয়েছে প্যাকটে মোড়া গিফট নিয়ে হাতে নিয়ে মেয়ের ঘরে ঢোকেন তাঁর বাবা-মা। ভিডিয়োটি আরজে মেহেক সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

NEET Exam: নিট পরীক্ষা পাস করে ডাক্তার হওয়ার পথে তরুণী! বাবা-মায়ের উপহার তাঁকে চমকে দিল, দেখুন ভিডিয়ো
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2022 | 7:01 PM

নয়া দিল্লি: সন্তান পড়াশুনো করে জীবনে প্রতিষ্ঠিত হোক, কোন বাবা-মা তা না চায়? তাই সন্তান জন্মানোর পর থেকে তাঁকে লালন-পালনে কোনও খামতি রাখেন না বাবা-মা। সন্তান যদি জীবনে সাফল্য পায়, তবে মা-বাবার থেকে বেশি খুশি হয়তো কেউ হতে পারে না। সন্তানের আনন্দ, সন্তানের সুখেই মা-বাবা সুখী। সন্তানের সাফল্যে বাবা-মায়ের আনন্দের বহিঃপ্রকাশ সম্প্রতি এক ভাইরাল ভিডিয়োর মাধ্যমে প্রকাশিত হয়েছে।

আনন্দে নিজের মেয়েকে ‘সারপ্রাইজ গিফ্ট’ দিয়েছেন তাঁর বাবা-মা। সারপ্রাইজ খোলার মুহূর্ত মোবাইলে রেকর্ড করে রেখেছে মেয়েটির মা এবং ইনস্টাগ্রামে তা আপলোডও করেছেন। মেয়েটির বাবা-মা তাঁকে আইফোন ১২ প্রো (I phone 12 Pro) উপহার দিয়েছেন। প্যাকেট খোলার পর মেয়েটির মুখের হাসি দেখে আনন্দিত হবেন আপনিও।

View this post on Instagram

A post shared by Rj mahek (@rjmahek)

ইনস্টাগ্রাম ভিডিয়োতে দেখা গিয়েছে প্যাকটে মোড়া গিফট নিয়ে হাতে নিয়ে মেয়ের ঘরে ঢোকেন তাঁর বাবা-মা। ভিডিয়োটি আরজে মেহেক সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। ভিডিয়োর ক্যাপশন থেকে জানা গিয়েছে, ওই মেয়েটি দ্বাদশ শ্রেণির পরীক্ষায় প্রথম হয়েছে এবং মেডিক্যালের প্রবেশিকা পরীক্ষা নিটও পাস করেছেন। জানা গিয়েছে, ওই মেয়েটি বিগত ১৮ বছর ধরে মা-বাবার থেকে কোনও কিছুই চায়নি। তাঁর সাফল্য উদযাপনের জন্য তাঁর মা-বাবা একটি নতুন আইফোন ১২ কিনেছেন কারণ মেয়েটি তাঁর মায়ের অব্যবহৃত মোবাইলটি ব্যবহার করত। ১৮ বছরের জন্মদিনে বাবা-মায়ের থেকে এমন উপহার মিলবে তা কল্পনাও করতে পারেননি ওই তরুণী।

ভিডিয়োর ক্যাপশনে লেখা রয়েছে, “১৮ তম জন্মদিনে আমরা আমাদের মেয়েকে অবাক করে দিতে চেয়েছিলাম। মেয়ে আমাদের থেকে কোনওদিন কিছুই চায়নি। আমরা যখনই জিজ্ঞেস করতাম ‘তোমার কী প্রয়োজন’ সে আমাদের বলত ‘আমার সবকিছু আছে’।” সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে ভিডিয়োটি নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে। অসংখ্য মানুষ ভিডিয়োটি শেয়ার করেছেন এবং ভিডিয়োটিকে লাইক করেছেন।