Pitbulll attack: ফের ঝাপিয়ে পড়ল পিটবুল! কিশোরের কানে মোক্ষম কামড়

Dog Attack: সারমেয়র কামড়ে গুরুতর জখম হয়েছে ওই কিশোর। গুরদাসপুরের কোটলি ভান সিং গ্রামের ওই ঘটনায় চারিদিকে আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে এলাকায়।

Pitbulll attack: ফের ঝাপিয়ে পড়ল পিটবুল! কিশোরের কানে মোক্ষম কামড়
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jul 30, 2022 | 1:06 PM

চণ্ডীগঢ় : আবার সারমেয়র আক্রমণে জখম বছর ১৩-র এক কিশোর। এবারও সেই পিটবুল। ভয়ঙ্কর কাণ্ড ঘটে গিয়েছে পঞ্জাবের গুরদাসপুরে। শুক্রবার এক পোষা পিটবুল ঝাপিয়ে পড়ে কিশোরের উপরে। ছিঁড়ে কামড়ে নেয় তাঁর কান। সারমেয়র কামড়ে গুরুতর জখম হয়েছে ওই কিশোর। গুরদাসপুরের কোটলি ভান সিং গ্রামের ওই ঘটনায় চারিদিকে আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে এলাকায়।

দুর্ঘটনার সময় রাস্তার ধারে ওই পিটবুলটিকে সঙ্গে নিয়ে দাঁড়িয়ে ছিলেন সারমেয়র মালিক। গলায় দড়িও বাঁধা ছিল। সেই সময়ই ওই কিশোর তার বাবার সঙ্গে বাড়ি ফিরছিল রাস্তা দিয়ে। বাইকে চেপেই ফিরছিল। সেই সময় কিশোরকে দেখেই চিৎকার করতে শুরু করে সারমেয়টি। ক্রমেই ক্ষিপ্র হয়ে ওঠে। আর এরই মধ্যে অসাবধানতা বশত পিটবুলের মালিকের হাত থেকে দড়িটি ফসকে যায়। আর ব্যস। ছুটে গিয়ে পিটবুলটি ঝাপিয়ে পড়ে কিশোরের উপরে। মোক্ষম কামড় বসায় তার কানে। ছেলের উপর পিটবুলকে ঝাঁপিয়ে পড়তে দেখে তার বাবা নানান ভাবে চেষ্টা করতে থাকেন, সারমেয়টিকে ছাড়ানোর জন্য। অনেক চেষ্টার পর সারমেয়টিকে সেখান থেকে সরাতে পারেন তিনি।

ততক্ষণে ওই পিটবুলের মালিকও সেখানে পৌঁছে যায় এবং সারমেয়টিকে নিয়ে ফিরে যায়। এদিকে ঘটনায় গুরুতর জখম হয় ওই কিশোর। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নিকটবর্তী এক সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, ওই কিশোরের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, কিছুদিন আগেই দেশে আরও একটি পিটবুলের আক্রমণের খবর প্রকাশ্যে এসেছিল। লখনউয়ের ওই ঘটনা গোটা দেশে শোরগোল ফেলে দিয়েছিল। সারমেয়র আক্রমণে মৃত্যু হয়েছিল ৮২ বছর বয়সি এক অবসরপ্রাপ্ত শিক্ষিকার। ওই পিটবুলটি ছিল তাঁর ছেলের পোষ্য। প্রসঙ্গত, পিটবুল বিশ্বের সবথেকে হিংস্র প্রজাতির সারমেয়দের মধ্যে অন্যতম। তবে পর্যাপ্ত প্রশিক্ষণের মাধ্যমে এদের ঘরে পোষ্য করে তোলা হয়। কিন্ত বিশ্বের বহু দেশে এই প্রজাতির সারমেয় পোষা নিষিদ্ধ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla