PM Narendra Modi: ‘আমি অন্য ধাতুতে তৈরি’, কাকে বললেন প্রধানমন্ত্রী মোদী?

PM Narendra Modi: ‘আমি অন্য ধাতুতে তৈরি’, কাকে বললেন প্রধানমন্ত্রী মোদী?
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছবি : PTI

PM Narendra Modi: প্রধানমন্ত্রী বলেন, "উনি জানেন না যে মোদী অন্য ধাতু দিয়ে তৈরি। গুজরাটের মাটি আমায় তৈরি করেছে। সেই কারণে আমি কোনও কিছু হালকা চালে নিই না।"

TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

May 13, 2022 | 11:50 AM

নয়া দিল্লি: দুইবার প্রধানমন্ত্রী হয়েছেন তিনি। এতটা সাফল্যই নাকি যথেষ্ট! এমনই কথা শুনতে হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। তাঁকে এই কথা বলেছেন বিরোধী এক দলনেতা। বৃহস্পতিবার নিজের আগামিদিনের পরিকল্পনা সম্পর্কে কথা বলতে গিয়েই এই গোপন কথা ফাঁস করে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi)। যদিও তাঁর সাফ কথা, বিরোধীদের যাই-ই মত হোক না কেন, তিনি মন্থর হতে চান না। প্রধানমন্ত্রী হয়েই তিনি গতি থামাতে নারাজ।

বৃহস্পতিবার গুজরাট সরকার রাজ্যের প্রবীণ, দরিদ্র ও বিধবাদের জন্য যে প্রকল্প চালু করেছে, সেই প্রকল্পগুলির সুবিধাভোগীদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভিডিয়ো কনফারেন্সে প্রধানমন্ত্রী মোদী নিজের কথা বলতে গিয়ে বলেন, “একদিন একজন বড় নেতার সঙ্গে আমার দেখা হয়। তিনি রাজনৈতিকভাবে আমাদের বিরোধিতা করেন, কিন্তু আমি তাঁকে অত্যন্ত সম্মান করি। উনি কোনও একটি বিষয় নিয়ে অসন্তুষ্ট ছিলেন, তাই আমার সঙ্গে সেই বিষয়ে কথা বলার জন্য দেখা করেন। উনি বলেন, মোদীজী, এই দেশ আপনাকে দুইবার প্রধানমন্ত্রী বানিয়েছে, আর কী চান আপনি। ওনার এই মত ছিল যে কেউ যদি দুইবার প্রধানমন্ত্রী হন, তবে তিনি সমস্ত সাফল্য অর্জন করে ফেলেছেন।”

এরপর প্রধানমন্ত্রী আরও যোগ করে বলেন, “উনি জানেন না যে মোদী অন্য ধাতু দিয়ে তৈরি। গুজরাটের মাটি আমায় তৈরি করেছে। সেই কারণে আমি কোনও কিছু হালকা চালে নিই না। যা হওয়ার হয়ে গিয়েছে, এখন আমার বিশ্রাম নেওয়ার সময়, এই ধারণা আমার নয়। আমার স্বপ্ন হল উন্নয়নমূলক প্রকল্প ১০০ শতাংশ পূরণ করা।”

এই খবরটিও পড়ুন

যদিও প্রধানমন্ত্রী মোদী জানাননি কোন নেতা তাঁকে এই কথা বলেছিলেন। তবে সম্প্রতিই গত মাসে এনসিপি নেতা শরদ পাওয়ার তাঁর সঙ্গে দিল্লিতে দেখা করেছিলেন এবং শিবসেনা নেতাদের বিরুদ্ধে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ‘অতি সক্রিয়তা’র কথা বলেন। তিনিই প্রধানমন্ত্রীকে এই কথা বলেছিলেন কি না, তা নিয়েই এখন জল্পনা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA