তিনে পা দিচ্ছে বিজেপি সরকার, মেগা র‍্যালিতে বিশেষ চমক নমো

ত্রিপুরা(Tripura)-এ বিজেপি (BJP)সরকারের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে বিশাল অনুষ্ঠানের পরিকল্পনা করেছে সংগঠন। এই অনুষ্ঠানেই প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi)। শনিবার একথাই জানান মুখ্যমন্ত্রী বিপ্লব দেব(Biplab Deb)।

তিনে পা দিচ্ছে বিজেপি সরকার, মেগা র‍্যালিতে বিশেষ চমক নমো
ফাইল চিত্র।

আগরতলা: তিন বছরে পা দিতে চলেছে বিজেপি (BJP) সরকার। সেই উপলক্ষ্যেই আগামী মঙ্গলবার ত্রিপুরার মেগা র‍্যালিতে যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi)। শনিবার একথাই ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব(Biplab Deb)।

আইপিএফটি(IPFT)-র সঙ্গে জোট বেধে তিন বছর আগে রাজ্যের ক্ষমতায় এসেছিল বিজেপি। সেই বর্ষপূর্তি উদযাপন করতেই মঙ্গলবার বিশাল অনুষ্ঠানের আয়োজন করেছে রাজ্য বিজেপি। শনিবার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব জানান, এই অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তিনি ভার্চুয়াল মাধ্যমেই স্বামী বিবেকানন্দ স্টেডিয়ামে আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।

আরও পড়ুন:জোটে কোন্দল! গণপরিষদ ছেড়ে বিজেপির টিকিটে লড়বেন রাজবংশী

তিনি জানান, গোটা রাজ্য থেকে হাজার হাজার মানুষ এই জনসভায় যোগ দেবেন। মূলত জোট সরকারের অধীনে রাজ্যের উন্নয়ন ও আগামিদিনের পরিকল্পনাকেই তুলে ধরা হবে। তবে অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হবেন প্রধানমন্ত্রীই।

প্রায় ২৫ বছর বাম শাসনে থাকার পর ২০১৮ সালে আদিবাসী দল আইপিএফটির সঙ্গে জোট বেঁধে বিজেপি ত্রিপুরার ক্ষমতায় আসে। মুখ্যমন্ত্রী হন বিপ্লব দেব। ২০১৫ সাল থেকে রাজ্য বিজেপির সভাপতি পদেও তিনি থাকলেও সম্প্রতি মানিক সাহা বসেন তাঁর জায়গায়। এদিকে, আগামী ৪ এপ্রিল ত্রিপুরার উপজাতি অধ্যুষিত স্বশাসিত জেলা পরিষদের নির্বাচন (TTAADC) হতে চলেছে। ইতিমধ্যেই দলের বিক্ষুব্ধদের মন গলাতে দিল্লি থেকে উড়ে এসেছিলেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত অধিকর্তা বিনোদ কুমার সোনকার। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর সফর ও ভাষণ বিশেষ গুরুত্ব বহন করবে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আরও পড়ুন: বাড়িতে বাড়িতে হ্যান্ডবিল বিলোলেন শাহ, সাক্ষী তামিলনাড়ু

Click on your DTH Provider to Add TV9 Bangla