Bhagwant Mann: বিয়ে করার ক’দিন পরেই অসুস্থ পঞ্জাবের মুখ্যমন্ত্রী, ভর্তি হলেন হাসপাতালে

Bhagwant Singh Mann: মুখ্যমন্ত্রীর দফতর থেকে বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী রাজ্যের দুষ্কৃতী ও গ্যাংস্টারদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে সরকার এবং সবরকমভাবে পঞ্জাব পুলিশ তাদের শায়েস্তা করবে।

Bhagwant Mann: বিয়ে করার ক'দিন পরেই অসুস্থ পঞ্জাবের মুখ্যমন্ত্রী, ভর্তি হলেন হাসপাতালে
ফাইল ছবি (সৌজন্যে : PTI)
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jul 21, 2022 | 8:06 PM

নয়া দিল্লি: পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মানকে (Bhagwant Mann) বুধবার সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে, বৃহস্পতিবার সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে। অসুস্থ বোধ করার জন্য পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে দিল্লির অ্যাপোলো হাসপাতালে (Delhi Apollo Hospital) ভর্তি করা হয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে পেটে ব্যথা হওয়ার কারণে অসুস্থ বোধ করছিলেন মান, সেই কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবারই অমৃতসরে কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) খুনিদের সঙ্গে সংঘর্ষের পর সফলভাবে আততায়ীদের নিকেশ করার জন্য পঞ্জাব পুলিশ ও অ্যান্টি গ্যাংস্টার ফোর্সেকে শুভেচ্ছা জানিয়েছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী। পুলিশের সঙ্গে দুষ্কৃতীদের সংঘর্ষের পর জগরূপ সিং রুপা এবং মনপ্রীত সিংকে নিকেশ করেছে পুলিশ। আততায়ীদের কাছ থেকে একটি একে৪৭ এবং একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

মুখ্যমন্ত্রীর দফতর থেকে বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী রাজ্যের দুষ্কৃতী ও গ্যাংস্টারদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে সরকার এবং সবরকমভাবে পঞ্জাব পুলিশ তাদের শায়েস্তা করবে। অমৃতসরে পঞ্জাব পুলিশে সফলতা পেয়েছে। চলতি মাসেই ডঃ গুরপ্রীত কৌরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মুখ্যমন্ত্রী মান। শিখ মতে ‘আনন্দ করজ’ প্রথা মেনেই এই বিবাহের অনুষ্ঠান হয়েছিল। ১০ মার্চ কংগ্রেসকে পর্যদুস্ত করে পঞ্জাবের ক্ষমতায় এসেছিল আম আদমি পার্টি। সব মিলিয়ে গোটা রাজ্যের ১১৭টি আসনের মধ্যে অরবিন্দ কেজরীবালের দল ৯২টি আসনে জয়ী হয়েছিল। কংগ্রেস প্রার্থীরা ১৮টি আসনে জয়লাভ করেছিলেন। ১৬ মার্চ পঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছিলেন ভগবন্ত মান।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla