Rajasthan: ঘরে ঢুকে ঘুমন্ত পিসির ঠোঁটে ও চোখে আঠা লাগাল ভাইপো, তারপর…

Rajasthan: পিসির চোখে-ঠোঁটে আঠা লাগিয়ে কী করতে চাইল ভাইপো? চাঞ্চল্যকর ঘটনা রাজস্থানের ভরকপুর জেলায়।

Rajasthan: ঘরে ঢুকে ঘুমন্ত পিসির ঠোঁটে ও চোখে আঠা লাগাল ভাইপো, তারপর...
এখনও নির্যাতিতার একটি চোখ আটকে রয়েছে
TV9 Bangla Digital

| Edited By: Amartya Lahiri

Nov 20, 2022 | 7:20 PM

জয়পুর: পিসির ঠোঁটে এবং চোখের পাতায় আঠা লাগিয়ে শ্লীলতাহানির চেষ্টার গুরুতর অভিযোগ উঠল রাজস্থানের এক যুবকের বিরুদ্ধে। স্থানীয় সংবাদ প্রতিবেদন অনুসারে ঘটনাটি ঘটেছে ১৭ নভেম্বর রাতে। সূত্রের খবর, সেই সময় নির্যাতিতা তাঁর সন্তানদের সঙ্গে নিয়ে ঘুমোচ্ছিলেন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুর জেলার বায়না শহরে। কোতোয়ালি থানায় নির্যাতিতার ভাইপোর নামে অভিযোগ জানিয়েছেন নির্যাতিতার শ্যালক। বায়না থানার এসএইচও হরিনারায়ণ জানিয়েছেন, শ্যালকের অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করেছে পুলিশ। অভিযুক্ত ভাইপোর খোঁজ চলছে।

অভিযোগ অনুযায়ী, ঘটনার দিন রাতে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তার পিসির চোখে ও ঠোঁটে আঠা লাগিয়ে দিয়েছিল তাঁর ভাইপো। এর ফলে মহিলার চোখের পাতা ও ঠোঁট আটকে গিয়েছিল। এরপর অভিযুক্ত ভাইপো ওই মহিলার পরণের কাপড় ছিঁড়ে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। মহিলার ঘুম ভেঙে যায়। তিনি চিৎকার করে ওঠার চেষ্টা করেছিলেন। কিন্তু আঠা গিয়ে ঠোঁট আটকানো থাকায় তা করতে পারেননি। এরপর, ভাইপোকে জোর করে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছিলেন নির্যাতিতা। কোনও রকমে তাঁর ঠোঁট ও একটি চোখ খুলে তিনি চিৎকার করে ওঠেন।

চিৎকার শুনে পরিবারের বাকি সদস্যরা তার ঘরে ছুটে আসেন। এরপরই অভিযুক্ত ভাইপো সেখান থেকে পালিয়ে যায়। পরিবারের সদস্যরা এরপর নির্যাতিতা মহিলাকে বায়ানা শহরের এক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। যেখান থেকে তাঁকে ভরতপুর জেলা হাসপাতালে পাঠানো হয়। মহিলার ডান চোখ এখনও এখনও আঠায় আটকে আছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, ওই মহিলার স্বামী বেঙ্গালুরু শহরে শ্রমিক হিসেবে কাজ করেন। দুই সন্তানকে নিয়ে বাড়িতে একাই থাকেন ওই মহিলা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla