Sadhu Assault: জোর করে চুল কেটে হেনস্থা করা হল সাধুকে, ভিডিয়ো দেখে গ্রেফতার অভিযুক্ত

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: May 26, 2022 | 12:38 PM

Madhya Pradesh: ভিক্ষা চাওয়া নিয়েই অভিযুক্ত যুবকের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল সাধুর। তার পরই অভিযুক্ত চড়াও হন সাধুর উপরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম প্রবীণ গৌর।

Sadhu Assault: জোর করে চুল কেটে হেনস্থা করা হল সাধুকে, ভিডিয়ো দেখে গ্রেফতার অভিযুক্ত
হেনস্থা করা হচ্ছে সাধুকে

ভোপাল: জুবুথুবু হয়ে দাঁড়িয়ে রয়েছেন গেরুয়াবসন পরিহিত এক সাধু। জোর করে তাঁর জটার একাংশ কাঁচি দিয়ে কেটে দেওয়া হচ্ছে। সম্প্রতি এ রকমই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, রবিবার বিকালে মধ্যপ্রদেশের একটি গ্রামে ঘটেছে এই ঘটনা। ভিক্ষা করতে ওই এলাকায় এসেছিলেন ওই সাধু। কথা কাটাকাটির পর তাঁকে এ ভাবে হেনস্থা করা হয়েছে বলে জানা গিয়েছে। ভিডিয়ো দেখে এ বিষয়ে মামলা করেছে পুলিশ। অভিযুক্ত যুবককে গ্রেফতারও করা হয়েছে।

জানা গিয়েছে, মধ্যপ্রদেশের খালয়ার পতিজন গ্রামে ভিক্ষা করছিলেন ওই সাধু। গ্রামের বাজারের মধ্যে দিয়ে ঘুরছিলেন তিনি। সে সময় ভালই ভিড় ছিল বাজারে। ভিক্ষা চাওয়া নিয়েই অভিযুক্ত যুবকের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল সাধুর। তার পরই অভিযুক্ত চড়াও হন সাধুর উপরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম প্রবীণ গৌর। ওই এলাকায় তাঁর একটি হোটেল আছে। কথা কাটাকাটি হতেই সাধুকে জোর করে ধরে সেলুনে নিয়ে আসে সে। সেখানেই তাঁর চুল কেটে যায়। সে সময়ই সাধুকে গালিগালাজ করতেও শোনা যায় অভিযুক্তকে। জানা গিয়েছে, এই হেনস্থার ঘটনার সময় অভিযুক্ত প্রবীণ মত্ত অবস্থায় ছিলেন। হেনস্থার পর কোনও প্রতিবাদ না করেই সেখান থেকে পালিয়ে যান ওই সাধু।

এই খবরটিও পড়ুন

যদিও ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই তা নজরে আসে খালয়া থানার পুলিশের। ভিডিয়োয় হেনস্থার ঘটনা দেখে এ বিষয়য়ে মামলা রুজু করে পুলিশ। ভিডিয়ো দেখে অভিযুক্তকে চিহ্নিত করেছে পুলিশ। তাকে গ্রেফতার করেছে। যদিও ওই সাধুকে এখনও খুঁজে বার করা যায়নি। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ। তাঁর খোঁজ পেলে তাঁকে দিয়ে অভিযোগ লেখাতে চাইছে পুলিশ। ঘটনা নিয়ে খান্দোয়ার পুলিশ সুপার বিবেক সিংহ বলেছেন, “ভিডিয়ো দেখে আমরা মামলা রুজু করেছি। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আমরা সাধুর খোঁজ চালাচ্ছি। ঘটনার পর থেকে তাঁর খোঁজ মেলেনি। সাধুর খোঁজ পেলে নির্যাতিতর তরফেও অভিযোগ দায়ের করা হবে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla