Shiv Sena Goa: ‘ভবিষ্যতে সব নির্বাচনেই লড়ব’, বললেন আত্মবিশ্বাসী আদিত্য

Aaditya Thackeray: শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে আদিত্য বলেন, "বিজেপির সঙ্গে বন্ধুত্বের কারণে এতদিন গোয়ার দিকে নজর দেয়নি শিবসেনা।

Shiv Sena Goa: 'ভবিষ্যতে সব নির্বাচনেই লড়ব', বললেন আত্মবিশ্বাসী আদিত্য
ছবি: সংবাদ সংস্থা
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Feb 12, 2022 | 5:17 PM

পানাজি: হাতে আর মাত্র দুদিন। সোমবারই গোয়াতে বিধানসভা নির্বাচন। শনিবার আরও দৃঢ়ভাবে গোয়াতে সংগঠন সংগঠন বিস্তারের কথাই জানালেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে। আদিত্য জানিয়েছেন, বিজেপির সঙ্গে জোট থাকার কারণে গোয়াতে এতদিন কোনও রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িত ছিল না শিবসেনা। কিন্তু বিজেপি শিবসেনাকে পিছন থেকে ‘ছুরি’ মেরেছে। তাই ভবিষ্যতে দল গোয়াতে পঞ্চায়েত থেকে লোকসভা, সব নির্বাচনেই লড়াই করবে বলেই জানিয়েছেন আদিত্য। আদিত্যর মতে, গোয়াতে শিবসেনাকে প্রয়োজন, কারণ কেন্দ্রে বিজেপি ক্ষমতায় থাকার পরও সৈকত রাজ্যে উল্লেখযোগ্য কোনও উন্নয়ন হয়নি।

শিবসেনা বিজেপির দীর্ঘদিনের জোট সঙ্গী ছিল। ২০১৯ মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনের পর মুখ্যমন্ত্রীর কুর্সি নিয়ে সেনা – বিজেপি সংঘাত চরমে ওঠে। জোট ছেড়ে বেরিয়ে গিয়ে কংগ্রেস ও এনসিপির হাত ধরে সরকার গঠন করে শিবসেনা। মুখ্যমন্ত্রী হন উদ্ধব ঠাকরে। এবারের গোয়া নির্বাচনেও ১০ টি আসনে লড়াই করছে শিবসেনা। গোয়ার রাজধানী পানাজিতে প্রার্থী দিলেও প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পারিকরের ছেলে উৎপল পরিকর সেই আসনে নির্দল প্রার্থী হওয়ায় প্রার্থী প্রত্যাহার করেছে শিবসেনা। পানাজি আসন থেকে বিজেপির টিকিটে লড়তে চেয়েছিলেন’ উৎপল, কিন্তু দল তাঁকে সেই আসনে প্রার্থী করতে রাজি না হওয়ায় নির্দল প্রার্থী হিসেবে লড়াই করার সিদ্ধান্ত নেন তিনি।

শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে আদিত্য বলেন, “বিজেপির সঙ্গে বন্ধুত্বের কারণে এতদিন গোয়ার দিকে নজর দেয়নি শিবসেনা। কিন্তু বর্তমান রাজনৈতিক পরিস্থিতি বিচার করে আমরা আগামী দিনে গোয়ার সব নির্বাচনে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছি। ভবিষ্যতে আমরা পঞ্চায়েত, লোকসভা ও বিধানসভা নির্বাচনে লড়াই করব। গোয়ার শিবসেনাকে প্রয়োজন।” আদিত্য জানিয়েছেন গোয়াতে দল প্রচারে নেমে ভালই সারা পেয়েছে। “এই নির্বাচন ভবিষ্যৎ নিয়ে নয় বরং গোয়া সাধারণ মানুষ ও নাগরিকদের ভবিষ্যৎ নিয়ে।” বলেন আদিত্য।

কেন্দ্রে বিজেপি সরকার থাকার পরও গোয়া কিভাবে বঞ্চিত হয়েছে সেই প্রসঙ্গ বারবার তুলে ধরেন তরুণ শিবসেনা নেতা। “জল ও বিদ্যুতের মতো জরুরি পরিষেবা নিয়েও গোয়ার মানুষকে এখনও সমস্যার মুখোমুখি হতে হচ্ছে। বিজেপি সরকার ক্ষমতায় থাকার পরেও যদি এই পরিস্থিতি হয় তবে আমরা বুঝতে পারছি না উন্নয়ন টা কি নেতাদের হয়েছে?” বলেন আদিত্য ঠাকরে।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla