Video: যুবকের সঙ্গে লিভ-ইন সম্পর্ক! পাঁচ তলা থেকে ছুড়ে ফেলে দিল প্রাক্তন স্বামী

Agra Woman Thrown Off Balcony: শুক্রবার সকাল ১১টা নাগাদ রীতিকার প্রাক্তন স্বামী আকাশ চারজনকে নিয়ে রীতিকার ফ্ল্যাটে চড়াও হয়। সেই সময় বিপুলও ফ্ল্যাটে উপস্থিত ছিল। জোর করে ফ্ল্যাটে ঢুকেই তাঁদের মারধর করতে শুরু করে অভিযুক্তরা।

Video: যুবকের সঙ্গে লিভ-ইন সম্পর্ক! পাঁচ তলা থেকে ছুড়ে ফেলে দিল প্রাক্তন স্বামী
রীতিকা সিং। ছবি টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 3:01 PM

আগ্রা: স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে আগেই। ফেসবুকে আলাপ হওয়া এক যুবকের সঙ্গে ধীরে ধীরে বেড়ে উঠেছিল ঘনিষ্ঠতা। একে অপরকে আরও ভালভাবে চিনতেই লিভ-ইনে থাকার সিদ্ধান্ত নেন। কিন্তু সেই সুখ সহ্য হল না প্রাক্তন স্বামীর। হঠাৎ শুক্রবার প্রাক্তন স্বামী ও চারজন চড়াও হল ফ্ল্যাটে। লিভ-ইন সঙ্গীর হাত-পা বেঁধে আটকে রাখা হল বাথরুমে। আর প্রাক্তন স্ত্রীকে চরম শিক্ষা দিতে পাঁচতলার বারান্দা থেকেই হাত-পা বেঁধে ফেলে দেওয়া হল। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে বছর ৩০-র ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের আগ্রায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই মহিলার নাম রীতিকা সিং। তিনি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ছিলেন। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর ফেসবুকে আলাপ হওয়া একজন যুবকের সঙ্গে তিনি আগ্রার তাজগঞ্জের একটি ফ্ল্যাটে লিভ ইনে থাকছিলেন। শুক্রবার সকালে হঠাৎই তাঁর প্রাক্তন স্বামী দুই মহিলা ও দুই পুরুষকে নিয়ে ওই ফ্ল্যাটে চড়াও হন। সেখানে নিরাপত্তারক্ষীকে ভুল তথ্য় দিয়ে আবাসনের ভিতরে ঢুকে যান। ঘরে জোর করে ঢুকেই তাঁরা ওই মহিলার লিভ-ইন পার্টনারকে মারধর করে এবং হাত-পা বেঁধে বাথরুমে ঢুকিয়ে আটকে দেওয়া হয়। এরপর রীতিকারও হাত বেঁধে দেয় অভিযুক্তরা। টেনে হিঁচড়ে বারান্দায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই ধাক্কা মেরে তাঁকে নীচে ফেলে দেওয়া হয়।

জানা গিয়েছে, উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা রীতিকার সঙ্গে ২০১৪ সালে বিয়ে হয় ফিরোজাবাদের আকাশ গৌতমের। কিন্তু বিয়ের তিন বছর পর ফিরোজাবাদেরই বাসিন্দা অপর এক যুবকের সঙ্গে রীতিকার আলাপ হয় ফেসবুকের মাধ্যমে। বিপুল আগরওয়াল নামক ওই যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার সঙ্গে সঙ্গেই স্বামীর সঙ্গে অশান্তি বাড়ে। শেষ অবধি ২০১৮সালে বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এরপরই বিপুলের সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকতে শুরু করেন রীতিকা।

শুক্রবার সকাল ১১টা নাগাদ রীতিকার প্রাক্তন স্বামী আকাশ চারজনকে নিয়ে রীতিকার ফ্ল্যাটে চড়াও হয়। সেই সময় বিপুলও ফ্ল্যাটে উপস্থিত ছিল। জোর করে ফ্ল্যাটে ঢুকেই তাঁদের মারধর করতে শুরু করে অভিযুক্তরা।

বিপুলের অভিযোগ, আকাশ ও তাঁর সঙ্গীরা ঘরে ঢুকে তাঁদের ব্যাপক মারধর করে। এরপর তাঁর হাত বেঁধে বাথরুমের মধ্যে আটকে দেওয়া হয়। হাত বাঁধা অবস্থাতেই বিপুল বাথরুমের জানালা ভেঙে চিৎকার করতে শুরু করে। কিন্তু প্রতিবেশীরা ছুটে আসার আগেই রীতিকাকে পাঁচতলার বারান্দা থেকে ফেলে দেয় অভিযুক্তরা।

আবাসনের নিরাপত্তারক্ষী জানান, সকালে হঠাৎ চিৎকার শুনতে পান। সেই আওয়াজ অনুসরণ করে আবাসনের পিছন দিকে যেতেই দেখেন, মুখ থুবড়ে পড়ে রয়েছেন এক মহিলা। তাঁর হাত-পা বাঁধা ছিল। পুলিশ ইতিমধ্যেই রীতিকার প্রাক্তন স্বামী আকাশ সহ তিনজনকে গ্রেফতার করেছে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ও ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।