Extra Marital Affair: প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় মাকে দেখে দু’দিন ধরে চুপ ছেলে, তারপর…

Adultery: দিন কয়েক পরেই সুযোগ বুঝে বন্ধুদের সঙ্গে নিয়ে মায়ের প্রেমিককে এলোপাথারি কুপিয়ে খুন করেন। ঘটনায় অভিযুক্ত ছেলে ও তাঁর দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

Extra Marital Affair: প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় মাকে দেখে দু'দিন ধরে চুপ ছেলে, তারপর...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 4:01 PM

পটনা: মায়ের সঙ্গে প্রায়শই কথা বলতে দেখতেন। এক দিন বাড়ি এসে দেখেন মায়ের ঘরের দরজা বন্ধ। উঁকি মারতেই ঘরের মধ্যে প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখেন মাকে। এর পরই রাগে ফেটে পড়েন ছেলে। তখন কিছু বলেননি। কিন্তু চিনে রেখেছিলেন মায়ের প্রেমিককে। দিন কয়েক পরেই সুযোগ বুঝে বন্ধুদের সঙ্গে নিয়ে মায়ের প্রেমিককে এলোপাথারি কুপিয়ে খুন করেন। ঘটনায় অভিযুক্ত ছেলে ও তাঁর দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে ছেলের হাতে মায়ের প্রেমিকের খুনের ঘটনা সম্প্রতি ঘটেছে বিহারের মারাচি থানা এলাকায়।

পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম মনু। মনুকে খুনে মূল অভিযুক্ত হলেন বাদল। বাদল এবং তাঁর দুই সঙ্গী অঙ্কিত কুমার ও ভাজোকে সঙ্গে নিয়ে মনুকে খুন করেন। পুলিশ জানিয়েছে, নিহত মনুর সঙ্গে বাদলের মায়ের দীর্ঘ দিন ধরেই বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। অভিযুক্ত বাদল মনুর সঙ্গে তাঁর মাকে আপত্তিকর অবস্থায় এক দিন তা দেখে ফেলে। এর পরই প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করে সে। মনুকে খুন করার জন্য অঙ্কিত ও ভাজোর সঙ্গে নেয়।

১৮ জুন সন্ধ্যায় মনুকে রাস্তায় পেয়ে ভোজালি দিয়ে কোপাতে থাকে তিন জন। তার পর দেহ ফেলে দেয় রেললাইনের ধারে। মৃতের দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ। তিন অভিযুক্তকে গ্রেফতারও করা হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করেছে পুলিশ। ভাজোর নামে এর আগেও একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।