4 Workers Trapped in Tamil Nadu: কেটে গিয়েছে গোটা রাত, ৩০০ ফুট গভীর খাদানে আটকে ৪ শ্রমিক

4 Workers Trapped in Tamil Nadu: কেটে গিয়েছে গোটা রাত, ৩০০ ফুট গভীর খাদানে আটকে ৪ শ্রমিক
খাদানের ভিতরে আটকে রয়েছেন ৪ শ্রমিক।

4 Workers Trapped in Tamil Nadu: ৩০০ ফুট গভীরে খাদানের ভিতরে একটি ট্রাক আটকে রয়েছে। চারজন শ্রমিক আটকে রয়েছেন খাদানের ভিতরে। উদ্ধারের জন্য হেলিকপ্টার আনানো হচ্ছে।

TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

May 15, 2022 | 11:40 AM

চেন্নাই: কয়লা খনির খাদানে নেমেই আটকে গেল ট্রাক। খাদানের ভিতরেই আটকে পড়ে রয়েছেন ৪ কর্মী। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর তিরুনেলাভেলি জেলায়। সেখানে একটি খাদানে কাজ করতে নেমেই ট্রাক সহ আটকে পড়েন ৬ কর্মী। দু’জন কোনওমতে বেরিয়ে আসতে পারলেও, খাদানের ভিতরে এখনও আটকে রয়েছেন চারজন। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ৩০০ ফুট গভীরে খাদানের ভিতরে একটি ট্রাক আটকে রয়েছে। চারজন শ্রমিক আটকে রয়েছেন খাদানের ভিতরে। উদ্ধারের জন্য হেলিকপ্টার আনানো হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাত থেকেই তিরুনেলাভেলির মুনীর পাল্লাম এলাকার ওই খাদানের ভিতরে কমপক্ষে চারজন শ্রমিক আটকে রয়েছেন। এখনও অবধি কেবল দুইজনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। জানা গিয়েছে, শনিবার বিকেলের দিকে শ্রমিকদের নিয়ে ওই খাদানে নেমেছিল ট্রাকটি। কাঁচা মাটিতে ট্রাকের চাকা আটকে যায়।

রাত্রেই দমকল বাহিনী উদ্ধারকাজ শুরু করে। দু’জন শ্রমিককে উদ্ধার করা হয়েছে। তবে খাদানের ঢাল অত্যন্ত গভীর হওয়ায় বাকিদের উদ্ধার করতে বেগ পেতে হচ্ছে। খবর দেওয়া হয়েছে এনডিআরএফের বাহিনীকেও। খাদানের ভিতরে নামানো হয়েছে হেভি ডিউটি ক্রেন নামানো হয়েছে। পাহাড় চড়তে দক্ষ ব্য়ক্তিদেরও উদ্ধারকাজে সাহায্যের জন্য আনানো হয়েছে। আগামী কয়েক ঘণ্টার মধ্যে হেলিকপ্টারের সাহায্যে উদ্ধার শুরু করা হবে।

সাউর্থান রেঞ্জের পুলিশের ইন্সপেক্টর জেনারেল আসরা গর্গ জানান, খাদানটির গঠনই এমন যে সহজে নামা যাচ্ছে না। যে সমস্ত শ্রমিক আটকে রয়েছেন, তাঁদের উদ্ধার করতে আরও কিছু সময় লাগতে পারে। খাদানের ভিতরে মোট কতজন শ্রমিক আটকে রয়েছেন, তা এখনও জানা যায়নি। তাই উদ্ধারকাজে সময় লাগতে পারে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA