পছন্দের দল ক্ষমতায় আসতেই কেটে ফেললেন জিভ, রক্তাক্ত অবস্থায় উদ্ধার মহিলা

ভগবানের কাছে নিজের জিভ কেটে উৎসর্গ করলেন ৩২ বছর বয়সী ওই মহিলা। হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

  • TV9 Bangla
  • Published On - 20:37 PM, 4 May 2021
পছন্দের দল ক্ষমতায় আসতেই কেটে ফেললেন জিভ, রক্তাক্ত অবস্থায় উদ্ধার মহিলা
প্রতীকি ছবি।

মাদুরাই: রাজনীতির জন্য মানুষের আবেগ পৌঁছতে পারে অনেক দূর পর্যন্ত। রাজনীতি কিংবা রাজনৈতিক নেতার জন্য আত্মঘাতী হওয়ার মতো ঘটনাও ঘটেছে ভারতে। এবার পছন্দের প্রার্থী মুখ্যমন্ত্রী হতে চলেছেন বলে ভগবানের কাছে নিজের জিভ কেটে দিলেন এক মহিলা। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করা হল মন্দিরের সিঁড়ি থেকে। পাওয়া গেল কাটা জিভটাও।

শিউরে ওঠার মতো এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর রামনাথপুরম জেলায়। ডিএমকে প্রেসিডেন্ট এমকে স্তালিন মুখ্যমন্ত্রী হলে নিজের জিভ কেটে ভবগানকে আহুতি দেবে, এটাই ছিল ইচ্ছে। আর বিপুল ভোটে জয়ী হয়েছে সেই দল। শুক্রবার মুখ্যমন্ত্রী পদে শপথ নিতে চলেছেন স্তালিন। তাই সেই কথা রেখে জিভ কেটেই ফেললেন ওই মহিলা।

বছর ৩২-এর ওই মহিলার নাম ভানিথা। শুধু তিনি নয়, তাঁর গোটা পরিবার ডিএমকে দলের সমর্থক। এ দিন পরমকুড়ি এলাকায় শ্রী মুথালাম্মান মন্দিরের সামনে পড়ে থাকতে দেখা যায় তাঁকে। অজ্ঞান অবস্থায় মন্দিরের সিঁড়িতে শুয়েছিলেন তিনি। কাছে গেলে দেখা যায়, তাঁর মুখ থেকে রক্ত বেরিয়ে আসছে। সিঁড়িতে তাঁর অদূরেই পড়ে আছে সেই কাটা জিভ। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাঁকে নিয়ে যান হাসপাতালে। পরমকুড়ি সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। হাসপাতালের চিফ মেডিক্যাল অফিসার ড. এন আর নাগানাথন জানিয়েছেন, মহিলার শারীরিক অবস্থা আশঙ্কাজনক নয়। তাঁর জিভের সামনে অংশটা কাটা। ওই মহিলা নিজেই জিভ কেটে ফেলেছেন বলে জানিয়েছেন ওই চিকিৎসক।

আরও পড়ুন: বাড়ির বড়দের সুস্থ রাখতে গিয়ে বাদ পড়ছে শিশুরা! কোভিড টেস্টে ‘না’ বহু অভিভাবকদের

এক দিকে বিজেপির হাত ধরেছিল তামিলনাড়ুতে এত দিন ধরে ক্ষমতায় থাকা এআইএডিএমকে। তাতেও লাভ হল না। তাদের অনেকটাই পিছনে ফেলে দেয় স্তালিনের নেতৃত্বাধীন ডিএমকে। সংখ্যাগরিষ্ঠতা নিয়েই ক্ষমতায় আসছে ডিএমকে–কংগ্রেস জোট। এই প্রথম এআইএডিএমকে সুপ্রিমো জয়ললিতা এবং ডিএমকে সুপ্রিমো করুণানিধির অবর্তমানে ভোট হল এই রাজ্যে।