Mahua Moitra: পরনে শাড়ি, পায়ে ফুটবল, খেললেন মহুয়া

Mahua Moitra Football Skills: খেলা হবে দিবসে ফুটবল খেলতে দেখা গেল তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রকে।

Mahua Moitra: পরনে শাড়ি, পায়ে ফুটবল, খেললেন মহুয়া
নয়া অবতারে দেখা গেল মহুয়া মৈত্রকে
TV9 Bangla Digital

| Edited By: Amartya Lahiri

Aug 16, 2022 | 8:55 PM

নয়া দিল্লি: পরনে শাড়ি, পায়ে স্নিকার্স, চোখে সানগ্লাস। মঙ্গলবার (১৬ অগস্ট) একহাতে শাড়ির কুচি ধরে পায়ে ফুটবল নিয়ে ড্রিবল করতে দেখা গেল তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রকে। এদিন তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ‘খেলা হবে দিবস’ পালন করার কথা ঘোষণা করা হয়েছিল। খেলাধুলার প্রসারে পশ্চিমবঙ্গ জুড়ে ফুটবল ম্যাচের আয়োজন করেছিলেন দলের নেতা-নেত্রীরা। সেই দলীয় কর্মসূচির অংশ হিসেবেই তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে ফুটবল খেলতে দেখা গেল। তৃণমূল সাংসদ নিজেই সেই ছবি শেয়ার করেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “খেলা হবে দিবসের সূচনা করছি।”

গত বছরই বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, ১৬ অগস্ট রাজ্যে খেলা হবে দিবস পালিত হবে। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, এই অনুষ্ঠানে তরুণ সম্প্রদায়ের সর্বাধিক অংশগ্রহণের আশা করছেন তিনি। প্রসঙ্গত, ২০২১ সালে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের সময় তৃণমূল কংগ্রেসের স্লোগান ছিল ‘খেলা হবে’। অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছিল সেই স্লোগান। নির্বাচনে, বিজেপির শোচনীয় পরাজয় ঘটেছিল। খেলা হবে স্লোগানকে সামনে রেখেই রাজ্যে তৃতীয়বার সরকার গঠন করেছিল তৃণমূল কংগ্রেস।

এদিন টিএমসি সুপ্রিমো একটি টুইট করে বলেছেন, “আমি খেলা হবে দিবসে আমার আন্তরিক শুভেচ্ছা জানাতে চাই। গত বছরের ইভেন্টের দৃষ্টান্তমূলক সাফল্যের পর, আমরা আজ তরুণদের আরও বেশি অংশগ্রহণের জন্য উন্মুখ। এই দিনটি আমাদের তরুণ নাগরিকদের উৎসাহকে সমুন্নত রাখুক। তরুণরাই অগ্রগতির সবচেয়ে বিশ্বস্ত অগ্রদূত!”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla