Tripura Missing Man Dead : চারদিন আগে ভারত থেকে নিখোঁজ, বাংলাদেশের নদী থেকে ভেসে উঠল পচা-গলা দেহ

Tripura Missing Man Dead : ত্রিপুরার খোয়াইয়ের বাসিন্দা দ্বিরাজ ঘোষ চারদিন আগে নিখোঁজ হয়েছিলেন। রবিবার বাংলাদেশের একটি নদী থেকে মিলল দেহ।

Tripura Missing Man Dead : চারদিন আগে ভারত থেকে নিখোঁজ, বাংলাদেশের নদী থেকে ভেসে উঠল পচা-গলা দেহ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2022 | 10:11 PM

আগরতলা : গত ১ সেপ্টেম্বর ত্রিপুরার খোয়াই জেলা থেকে নিখোঁজ হয়েছিলেন এক ই-রিক্সা চালক। তারপর থেকে গত চারদিন কোনও খোঁজ মেলেনি তাঁর। এদিকে সোমবার সেই নিখোঁজ বছর ৪৮ এর ব্যক্তির পচা-গলা দেহ মিলল প্রতিবেশী বাংলাদেশের নদীতে। ব্যক্তির নাম দ্বিরাজ ঘোষ।

ত্রিপুরার খোয়াই জেলার জামবুরা এলাকার বাসিন্দা দ্বিরাজ ঘোষ। পেশায় তিনি ই-রিক্সা চালক। গত ১ সেপ্টেম্বর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তার পরের দিনই দ্বিরাজের স্ত্রী থানায় নিখোঁজের ডায়েরি করেন। চার দিন পর সেই দ্বিরাজের দেহ মিলল বাংলাদেশের একটি নদীতে। পচন ধরে গিয়েছে দ্বিরাজের দেহতে। সংবাদ সংস্থা পিটিআই-কে খোয়াইয়ের পুলিশ সুপারিনটেনডেন্ট ভানুপদ চক্রবর্তী জানিয়েছেন, দ্বিরাজের শরীরে গভীর ক্ষত চিহ্ন রয়েছে। খোয়াই নদীতে ভাসতে দেখা যায় তাঁর দেহ। এই খোয়াই নদী বাংলাদেশের হাবিগঞ্জ জেলার উপর দিয়েও বয়ে গিয়েছে।

অনুমান করা হচ্ছে, কোনও দুষ্কৃতী দ্বিরাজকে খুন করে তাঁর দেহ নদীতে ছুড়ে ফেলেছে। তারপর নদীর স্রোতে ভাসতে ভাসতে তা প্রতিবেশী দেশ বাংলাদেশে চলে গিয়েছে। এসপি জানিয়েছেন, রবিবার রাতেই একটি মৃতদেহ ভাসতে দেখেন হাবিগঞ্জের শৈস্তাগঞ্জের সাধারণ মানুষ। তারপর তাঁরা স্থানীয় পুলিশ স্টেশনে খবর দেন। তাঁরা এসে মৃতদেহ উদ্ধার করেন। দ্বিরাজের পকেটে একটি ড্রাইভিং লাইসেন্স ছিল। তা দেখেই মৃতদেহ শনাক্ত করা হয়। এসপি বলেছেন, ‘বাংলাদেশের বর্ডার গার্ডের সঙ্গে বিএসএফকে এই বিষয়টি নিয়ে দেখার অনুরোধ করা হয়েছে যাতে আমরা দেহটি পাই।’ মৃতদেহ পাওয়ার পরই ময়নাতদন্ত করা হবে বলে জানানো হয়েছে।