কড়া নিরাপত্তায় মোটের উপর নির্বিঘ্নেই ত্রিপুরার এডিসি নির্বাচন

নির্বাচনে মোট ১৫৭ জন প্রার্থী। বিজেপি, বামফ্রন্ট, কংগ্রেস, আইপিএফটি ও আইএনপিটি প্রার্থী দিয়েছে।

কড়া নিরাপত্তায় মোটের উপর নির্বিঘ্নেই ত্রিপুরার এডিসি নির্বাচন
ত্রিপুরায় শুরু নির্বাচন

ত্রিপুরা: কড়া নিরাপত্তায় শুরু হল ত্রিপুরার (Tripura) ট্রাইবাল এরিয়াজ অটনমাস ডিস্ট্রিক্ট কাউন্সিলের নির্বাচন। যা রাজ্য়ের উত্তর-পূর্বাংশের প্রায় দুই-তৃতীয়াংশের প্রশাসনিক কার্যকলাপ নিয়ন্ত্রণ করে। সে রাজ্যের সহযোগী জেনারেল অব পুলিশ সুব্রত চক্রবর্তী জানিয়েছেন, ১৬ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, ৫ হাজার ৬৮৪ জন ত্রিপুরা স্টেট রাইফেল জওয়ান, ৩ হাজার ৪৩৫ জন পুলিশকর্মী এবং ২৬৩ জন হোম গার্ডের উপস্থিতিতে এই নির্বাচন হচ্ছে।

নির্বাচন শুরু হয়েছিল সকাল ৭টা থেকে। তারপর চরম বিশৃঙ্খলাময় কোনও পরিস্থিতি হয়নি বলেই জানা গিয়েছে। তবে কয়েকটি বুছে ইভিএমে সমস্যার কথা জানা গিয়েছিল। রাজ্য নির্বাচন কমিশনের সচিব প্রসেনজিৎ ভট্টাচার্য জানিয়েছেন, তাড়াতাড়িই সেই ইভিএমগুলিকে বদলে দেওয়া হয়েছিল। প্রসেনজিৎ জানিয়েছেন, প্রত্যেক প্রার্থীকে ব্যক্তিগত নিরাপত্তা দেওয়া হয়েছিল।

নির্বাচনে মোট ১৫৭ জন প্রার্থী। বিজেপি, বামফ্রন্ট, কংগ্রেস, আইপিএফটি ও আইএনপিটি প্রার্থী দিয়েছে। উল্লেখ্য, একদিন আগেই উত্তর ত্রিপুরার (North Tripura) কাঞ্চনপুর থেকে উদ্ধার হয়েছিল এক যুবতীর লাশ। ঘটনার তীব্র প্রতিবাদ করে এই এডিসি নির্বাচন বয়কটের ডাক দিয়েছিল ইয়ং ব্রু অ্যাসোসিয়েশন।

আরও পড়ুন: করোনা আক্রান্ত ক্যাটরিনা, দিল্লিতে জারি নৈশ কার্ফু

Click on your DTH Provider to Add TV9 Bangla