Viral Video: জল থইথই বিমানবন্দরে ঢুকছে না গাড়ি, বিমান ধরতে যাত্রীদের ভরসা ট্রাক্টর!

Viral Video of Bengaluru Airport: ভাইরাল ভিডিয়ো বিমানবন্দরের বাইরের। অতিরিক্ত জল জমায় ট্যাক্সি বা গাড়ি বিমানবন্দরের গেটের কাছে পৌঁছতে না পারায় অনেকটা আগেই নেমে যেতে হচ্ছে যাত্রীদের। জল পাড়িয়ে এতটা পথ যাওয়া সম্ভব নয়, সেখানেই নতুন ব্যবসা খুলে বসেছেন ট্রাক্টর চালক।

Viral Video: জল থইথই বিমানবন্দরে ঢুকছে না গাড়ি, বিমান ধরতে যাত্রীদের ভরসা ট্রাক্টর!
বৃষ্টিতে যাত্রীদের ভরসা ট্রাক্টরই। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 9:00 AM

বেঙ্গালুরু: বর্ষা বিদায় নেওয়ার আগেই ভাসছে বেঙ্গালুরু (Bengaluru)। একদিনের টানা বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়ল গোটা উত্তর বেঙ্গালুরু। ভয়ঙ্কর অবস্থা বিমানবন্দরেও (Airport)। সেখানে এতটাই জল জমে গিয়েছে যে গাড়ি চলাচল বন্ধ হয়ে গিয়েছে। বিমান ধরার জন্য যাত্রীদের ট্রাক্টরে (Tractor) করে আসতেও দেখা গেল।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল (Viral Video) হয়েছে বেঙ্গালুরুর কেম্পে গৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরের (Kempe Gouda International Airport) ছবি ও ভিডিয়ো। প্রশ্ন উঠেছে প্রশাসনের প্রস্তুতি নিয়েও। একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে বৃষ্টির জলে থইথই করছে বিমানবন্দর। এতটাই জল জমেছে যে ট্যাক্সিগুলিও টার্মিনাল থেকে কিছুটা দূরে রাখা। যাত্রীরা জল পাড়িয়ে এসেই ট্যাক্সিতে উঠছেন।

অন্য একটি ভাইরাল ভিডিয়ো বিমানবন্দরের বাইরের। অতিরিক্ত জল জমায় ট্যাক্সি বা গাড়ি বিমানবন্দরের গেটের কাছে পৌঁছতে না পারায় অনেকটা আগেই নেমে যেতে হচ্ছে যাত্রীদের। জল পাড়িয়ে এতটা পথ যাওয়া সম্ভব নয়, সেখানেই নতুন ব্যবসা খুলে বসেছেন ট্রাক্টর চালক। যাত্রীদের দেখেই হাঁক দেওয়া হচ্ছে বিমানবন্দরের। টাকার বিনিময়ে ওই যাত্রীদের জল ডিঙিয়ে বিমানবন্দরে পৌঁছে দেওয়া হচ্ছে।

গোটা বিমানবন্দর জলমগ্ন হয়ে পড়ায় ব্যপক যানজটেরও সৃষ্টি হয়। পুলিশ ও বিমানবন্দর কর্তৃপক্ষ সেই যানজট সামাল দিতে কার্যত নাকানি চোবানি খান। বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, গতকাল রাত ১০টা অবধি ১১টি বিমান দেরীতে ছাড়ে ভারী বৃষ্টির জেরে। মূলত চেন্নাই, পুণে, হায়দরাবাদ, মেঙ্গালুরু, মুম্বই ও পানাজির বিমান দেরীতে ছেড়েছে বলে জানা গিয়েছে। টারম্যাকে জল না জমলেও খারাপ আবহাওয়ার কারণেই উড়ানের সময় পিছোতে হয়েছে বলে জানা গিয়েছে।

এ দিকে, আবহাওয়া দফতর সূত্রে জানানো হয়েছে, আগামী কয়েকদিনও ভারী বৃষ্টি হবে বেঙ্গালুরুতে। জারি করা হয়েছে হলুদ সতর্কতাও। আবহাওয়া দফতরের তথ্য অনুযায়ী, উত্তর কর্নাটকের বেলাগাভি, বাগালকোট, বিজয়পুরা,. কোপ্পাল, রায়চুর ও গাদাগ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়াও চিকমাগালুর, শিবমোগা, কোদাড়ু, তুমাকুডু সহ একাধিক জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: Maharashtra Bandh: ঘরে ভাত নেই, বনধের দিনেও যাত্রীর খোঁজে বেরিয়েছিলেন অটোচালক, জুটল কেবল চড়!