Vande Bharat Express: ‘এটাই নতুন ভারত?’, বন্দে ভারতের খাবারে ভাসছে আরশোলা! ছবি ভাইরাল হতেই যা হল…

Viral Video: রিকি জেসওয়ানি নামক এক ব্যক্তি অভিযোগ জানান যে বন্দে ভারত এক্সপ্রেসে পরিবেশন করা খাবারে আরশোলা মিলেছে। সিরডি থেকে মুম্বইগামী বন্দে ভারত এক্সপ্রেসে যাচ্ছিলেন ওই যাত্রী। ট্রেনে পরিবেশন করা খাবার প্রায় শেষই হয়ে এসেছিল, এমন সময় দেখতে পান যে ডালের মধ্যে কিছু একটা ভাসছে।

Vande Bharat Express: 'এটাই নতুন ভারত?', বন্দে ভারতের খাবারে ভাসছে আরশোলা! ছবি ভাইরাল হতেই যা হল...
খাবারে আরশোলা।Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 21, 2024 | 1:25 PM

নয়া দিল্লি: প্রিমিয়াম ট্রেন বন্দে ভারত। স্বাভাবিকভাবেই তার পরিষেবাও প্রিমিয়াম বা বিশ্বমানের হওয়ার কথা। কিন্তু ফের অব্যবস্থার অভিযোগ উঠল বন্দে ভারত এক্সপ্রেসে। এবার বন্দে ভারতের খাবারে মিলল আরশোলা। এক্স হ্য়ান্ডেলে অভিযোগ জানালেন যাত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। সঙ্গে সঙ্গেই ভারতীয় রেলওয়ের তরফে জবাবও দেওয়া হল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট। তাতে রিকি জেসওয়ানি নামক এক ব্যক্তি অভিযোগ জানান যে বন্দে ভারত এক্সপ্রেসে পরিবেশন করা খাবারে আরশোলা মিলেছে। সিরডি থেকে মুম্বইগামী বন্দে ভারত এক্সপ্রেসে যাচ্ছিলেন ওই যাত্রী। ট্রেনে পরিবেশন করা খাবার প্রায় শেষই হয়ে এসেছিল, এমন সময় দেখতে পান যে ডালের মধ্যে কিছু একটা ভাসছে। ভাল করে নাড়াচাড়া করতেই দেখেন, আরশোলা ভাসছে!

এই খবরটিও পড়ুন

সঙ্গে সঙ্গেই ছবি তুলে এক্স হ্যান্ডেলে পোস্ট করেন ওই ব্যক্তি। একইসঙ্গে আইআরসিটিসি-তে লিখিত অভিযোগও জানান। ট্রেনে পরিবেশিত খাবারের পরিচ্ছন্নতা নিয়ে প্রশ্ন তুলে লেখেন, “এটাই কি নতুন ভারত?”

ওই ব্যক্তির পোস্ট দেখেই আইআরসিটিসি-র তরফে বলা হয়, “স্যর, আপনার অসুবিধার জন্য আমরা অত্যন্ত দুঃখিত। গুরুত্ব দিয়ে বিষয়টি দেখা হচ্ছে। পরিষেবা প্রদানকারীকে জরিমানা করা হয়েছে। কোথায় রান্না হচ্ছে, তা পরিদর্শনের জন্য় আধিকারিক পাঠানো হয়েছে।”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)