Agra Woman: অটো করে ফিরছিল বায়ুসেনা অফিসারের স্ত্রী, পুলিশ গাড়ি থামাতেই হুলুস্থুল কাণ্ড, মামলা রুজু

Agra Police: ওই মহিলা এমন মারাত্মকভাবে ওই পুলিশ কনস্টেবলকে আক্রমণ করেছিল ওই ব্যক্তি সম্পূর্ণ রক্তাক্ত হয়ে গিয়েছিলেন, কিন্তু তাসত্ত্বেও সে থেমে যায়নি।

Agra Woman: অটো করে ফিরছিল বায়ুসেনা অফিসারের স্ত্রী, পুলিশ গাড়ি থামাতেই হুলুস্থুল কাণ্ড, মামলা রুজু
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2022 | 2:33 PM

আগ্রা: পুলিশের বিরুদ্ধে গাফিলতি ও দুর্নীতির অনেক অভিযোগ উঠলেও আইন-শৃঙ্খলা রক্ষার গুরুদায়িত্ব তাদের ওপরই বর্তায়। নিজের দায়িত্ব পালন করতে গিয়ে সোমবার উত্তর প্রদেশের আগ্রায় আক্রমণের মুখে পড়লেন এক পুলিশকর্মী। শুধুমাত্র তাই নয়, এক মহিলা কর্তব্যরত ওই পুলিশকর্মীকে আক্রমণ করেছেই বলে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে মহিলার বিরুদ্ধে এই মারাত্মক অভিযোগ উঠেছে, তিনি ভারতীয় বায়ুসেনাতে কর্মরত এক আধিকারিকের স্ত্রী। জানা গিয়েছে, বায়ুসেনা আধিকারিকের স্ত্রীকে রাস্তা আটকেছিলেন এক ট্রাফিক পুলিশকর্মী। সেখানে তাঁর সঙ্গে ওই পুলিশ আধিকারিকের তীব্র বাকবিতণ্ডা হয়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, অটো রিকশায়ে চেপে ওই মহিলা যাচ্ছিলেন, সেই সময়ই গাড়ির তল্লাশি চালানোর জন্য অটো রিকশাটিকে আটকেছিলেন ওই ট্রাফিক পুলিশকর্মী। অটো থামানোয় রেগে আগুন হয়ে গিয়েছিলেন ওই মহিলা। বাকবিতণ্ডার পর ওই মহিলাকে স্থানীয় থানা নিয়ে যাওয়া হলে সেখানে তিনি কর্তব্যরত এক পুলিশকর্মীকে ধারাল অস্ত্র দিয়ে আক্রমণ করেন।

ওই মহিলা এমন মারাত্মকভাবে ওই পুলিশ কনস্টেবলকে আক্রমণ করেছিল ওই ব্যক্তি সম্পূর্ণ রক্তাক্ত হয়ে গিয়েছিলেন, কিন্তু তাসত্ত্বেও সে থেমে যায়নি। এমনকী থানার ভিতরে রাখা গুরুত্বপূর্ণ লন্ডভন্ড করে দিয়েছিল। এই চরম হুলুস্থুল কাণ্ডে আশেপাশের বাসিন্দারা সেখানে উপস্থিত হয়েছিলেন। পরে মহিলা পুলিশকর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। শাহগঞ্জ থানার পুলিশ ওই মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে মহিলা স্বামী বায়ুসেনায় কাজ করেন। পুলিশ মহিলার অটো আটকাতেই তিনি ক্ষোভে ফেটে পড়েন এবং পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে, এবং ঘটনার তদন্ত চলছে।