হামলা করেছিল যুবক, স্কুটি টেনে ড্রেনে ফেলল তরুণী

যুবককেও টেনে ড্রেনে নামায়। তরুণীর নাম ভাবনা কাশ্যপ। তিনি নিজেই সামাজিক মাধ্যমে ঘটনার ভিডিয়ো শেয়ার করেছেন। ইতিমধ্যেই সেই ভিডিয়ো ভাইরাল (Viral) হয়েছে।

হামলা করেছিল যুবক, স্কুটি টেনে ড্রেনে ফেলল তরুণী


গুয়াহাটি: হামলার প্রতিবাদ করল তরুণী। অসমের (Assam) গুয়াহাটির (Guwahati) ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। দিনের আলোয় তরুণীর পিছু নিয়েছিল এক যুবক। স্কুটিতে করে এসে তরুণীর ওপর হামলা করে সে। তবে এরপরের ঘটনাটি আরও মারাত্মক। স্কুটির চাকা তুলে ড্রেনে ফেলে দেয় তরুণী।

যুবককেও টেনে ড্রেনে নামায়। তরুণীর নাম ভাবনা কাশ্যপ। তিনি নিজেই সামাজিক মাধ্যমে ঘটনার ভিডিয়ো শেয়ার করেছেন। ইতিমধ্যেই সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সিনকি নামের একটি জায়গায় রাস্তা তরুণীর কাছে জিজ্ঞেস করেছিল যুবক।

উত্তর দিতে না পারায় তরুণীর ওপর হামলে পড়ে যুবক। এতেই বিপত্তি। তরুণীও ছেড়ে কথা বলেনি। যুবকের স্কুটি শেষ পর্যন্ত টেনে নামিয়েছে ড্রেনে। অভিযুক্ত যুবকের নাম মধুসানা রাজকুমার। তিনি আপাতত পুলিশি হেফাজতে। পুলিশ জানিয়েছে, অভিযোগ প্রমাণ হলে কড়া শাস্তি হবে। গত ৩০ জুলাই ঘটনাটি ঘটেছে। প্রতিবাদী তরুণী ফেসবুকেও অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেয়। তিনি প্রতিবাদ করারা সময় রাস্তায় লোকজন জড় হয়েছিল। তকে একা হাতেই অভিযুক্তকে সায়েস্তা করে ভাবনা।

ভাবনা কাশ্যপ ফেসবুকে লেখেন, মেয়েদের একলা পেয়ে কমজোরি ভাববেন না। নিগৃহীত তরুণী আরও জানিয়েছেন, হঠাৎ করে ছেলেটা হামলে পড়ে আমার ওপরে। কয়েক মুহূর্ত জন্য আমি চমকে যাই। তারপর প্রতিবাদ করি। তখন ছেলেটা পালিয়ে যাচ্ছিল। তখন আমি ছেলেটির স্কুটি টেনে ড্রেনে নামাই। ছেলেটি তখন ক্ষমা চাইলেও কাজ হয়নি। তার প্রতিবাদে সাহস পেয়েছেন অনেকেই। সামাজিক মাধ্যমে ভাবনা কাশ্যপকে কুর্নিশ জানিয়েছেন বহু মানুষ। আরও পড়ুন: ক্যাশলেস লেনদেনের জগতে নতুন পদক্ষেপ, প্রধানমন্ত্রীর হাত ধরে আসছে এ বার ‘ই-রুপি’

Click on your DTH Provider to Add TV9 Bangla