মাথা কামিয়ে, হাত বেঁধে প্রকাশ্যে মার স্বামীর, নিদান দিয়েছিল পঞ্চায়েত!

Village Panchayat: পুলিশ সুপার অমিত কুমার জানিয়েছেন, একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, এক মহিলাকে মারধর করা হচ্ছে। যাঁকে মারধর করতে দেখা যাচ্ছে, তিনি মহিলারই স্বামী। পুরো ঘটনার তদন্ত করা হচ্ছে।

মাথা কামিয়ে, হাত বেঁধে প্রকাশ্যে মার স্বামীর, নিদান দিয়েছিল পঞ্চায়েত!
সেই ভিডিয়ো থেকে পাওয়া ছবি
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 7:52 AM

উত্তর প্রদেশ: বাঁশের সঙ্গে বাঁধা হয়েছে এক মহিলাকে। পুরো মাথা কামিয়ে ফেলা হয়েছে। আশপাশে জড় হয়েছে কিছু লোক। লাঠি দিয়ে মহিলাকে মারধর করে চলেছে তাঁর স্বামী। দড়ি দিয়ে বাঁধা পায়েই পরপর মেরে চলেছে স্বামী। কাঠ দিয়ে মারা হচ্ছে। এমনই চাঞ্চল্যকর ছবি প্রকাশ্যে এসেছে সম্প্রতি। উত্তর প্রদেশের কনৌজের ঘটনা বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

লখনউ থেকে ১২২ কিলোমিটার দূরের একটি গ্রামে এই ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। দিন পাঁচেক পুরনো এই ঘটনা। পুলিশের কাছে ভিডিয়োটি পৌঁছনোর পরই তৎপর হয় পুলিশ। এখনও পর্যন্ত ৬জনকে গ্রেফতার করা হয়েছে এই ঘটনায়।

কনৌজের পুলিশ সুপার অমিত কুমার জানিয়েছেন, একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, এক মহিলাকে মারধর করা হচ্ছে। যাঁকে মারধর করতে দেখা যাচ্ছে, তিনি মহিলারই স্বামী। পুরো ঘটনার তদন্ত করা হচ্ছে।

মহিলার নাম প্রকাশ্য়ে আনেনি পুলিশ। তবে জানা গিয়েছে, ওই মহিলা অভিযোগ করেছেন যে তাঁর ভাইপো তাঁকে দিনের পর দিন হেনস্থা করছিল। গ্রাম পঞ্চায়েত এ কথা শুনে মহিলা ও তাঁর ভাইপো দুজনেরই মাথা মুড়িয়ে ফেলার নির্দেশ দেয়। পাশাপাশি, মহিলার স্বামীকে প্রকাশ্য়ে স্ত্রীকে মারার নির্দেশ দেওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় এই দৃশ্য ভাইরাল হতেই কঠোর শাস্তির দাবি উঠেছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)