Zomato Delivery Boy : খাবার দিতে গিয়ে তরুণীকে চুমু ডেলিভারি বয়ের, তারপর যা হল…

Zomato Delivery Boy : খাবার দিতে গিয়ে তরুণীকে চুমু খায় এক ৪২ বছর বয়সী ডেলিভারি বয়। পরে তরুণীর অভিযোগে তাকে গ্রেফতার করে পুলিশ।

Zomato Delivery Boy : খাবার দিতে গিয়ে তরুণীকে চুমু ডেলিভারি বয়ের, তারপর যা হল...
গ্রাফিক্স সৌজন্যে : টিভি৯ বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2022 | 6:32 PM

মুম্বই : খাবার দিতে গিয়ে অশ্লীল ব্যবহার জ়োম্য়াটো ফুড ডেলিভারি বয়ের। অভিযোগ, খাবার দেওয়ার পর জোর করে গ্রাহককে চুম্বন করে ৪২ বছরের এক ডেলিভারি বয়। পুনের কোনধাওয়া এলাকার ঘটনা। জ়োম্যাটো ডেলিভারি বয়ের অভব্য আচরণের পর পুনে পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতেই সেই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিশ্বকর্মা পুজোর দিন রাত সাড়ে ৯ টার দিকের ঘটনা। জ়োম্যাটোতে খাবার অর্ডার করেছিলেন বছর ১৯ এর ইঞ্জিনিয়ারিং পড়ুয়া। তিনি কোনধাওয়ার একটি কলেজে পঠনরত। এখানে দুই বন্ধুর সঙ্গে একটি ফ্ল্যাট বাড়িতে থাকেন। সেদিন বাকি দুই বন্ধু বাড়ি গিয়েছিলেন। নিজের জন্য রাতে অনলাইন ফুড ডেলিভারি অ্যাপ থেকেই খাবার অর্ডার করেন। যথা সময়ে খাবারও আসে। কিন্তু ডেলিভারি বয় খাবারের প্যাকেট হস্তান্তর করার পর তাঁর সঙ্গে অশ্লীল আচরণ করে বলে অভিযোগ তরুণীর।

তরুণী পুলিশকে জানিয়েছেন, খাবার দেওয়ার পর জল খেতে চায় ডেলিভারি বয়। তরুণী জল নিয়ে আসতেই তাঁর পরিবারের সদস্যেক বিষয়ে গল্প জোড়ে সেই ব্যক্তি। তরুণী জানান, তিনি এখানে দুই বন্ধুর সঙ্গে থাকেন। দুই বন্ধু নিজেদের বাড়ি গিয়েছেন। তরুণী ফ্ল্যাটে একা রয়েছেন জানার পরই ব্যক্তি আরও এক গ্লাস জলের জন্য বলে। জল আনতে যাওয়ার জন্য তরুণী পিছন ফিরতেই ব্য়ক্তি তাঁকে জোর করে চেপে ধরে। তরুণীর অনিচ্ছা সত্ত্বেও তাঁর গালে চুমু খায়। তারপরই সঙ্গে সঙ্গে বেরিয়ে যায়। যাওয়ার আগে বলে যায়, সে তাঁর কাকার মতো এবং কোনও ধরনের সাহায্যের প্রয়োজন হলে তিনি যেন তাকে নির্দ্বিধায় বলেন। এরপরই শেষ নয়। এই ঘটনার পরও তাঁকে অনবরত মেসেজ করতে থাকে ব্যক্তি। প্রথমে সঙ্কোচ বোধ করলেও পরে কোনধাওয়া পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন তরুণী। সেই অভিযোগের ভিত্তিতেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পরে জামিনে ছাড়া পেয়েছে সে। বর্ষীয়ান পুলিশ ইনস্পেক্টর সর্দার পাটিল জানিয়েছেন, এই ঘটনায় তদন্ত জারি রয়েছে।